শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

পাড়া মহল্লায় যুবলীগ নেতা সোহেলের নির্বাচনী গণসংযোগ
সোহেল রানা / ২৩৬ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

আগামী রাজশাহী গোদাগাড়ী উপজেলার ৭ নং দেওপাড়া ইউপিতে উঠান বৈঠক দিয়ে নির্বাচনী গণসংযোগ শুরু করলেন যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল।

চলতি মাসের (২৩ সেপ্টেম্বর বুধবার) দেওপাড়া ইউনিয়নে উঠান বৈঠক এবং আদিবাসী পাড়ায় গণসংযোগ ও ইউনিয়নের বিভিন্ন এলাকার মোড়ে মোড়ে নৌকার পক্ষে ভোট চেয়ে নির্বাচনী গণসংযোগ করেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী -যুবলীগের অর্থ সম্পাদক বেলাল উদ্দিন সোহেল।

উল্লেখ্য যে মহামারী করোনাভাইরাস এর শুরু থেকে এ পর্যন্ত দেওপাড় ইউপির ৯টি ওয়ার্ডে পাড়া-মহল্লায় খাদ্য সামগ্রী ও সাধারণ মানুষের সুবিধা অসুবিধায় পাশে থেকে সহায়তা দিয়ে যাচ্ছেন তিনি।

উঠান বৈঠকে বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা তুলে ধরে সোহেল বলেন আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার
আসন্ন দেওপাড়া ইউপি নির্বাচনে আওয়ামী লীগ সরকারের দলীয় প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন। ইউপির উন্নয়ন ধারাবাহিক থাকবে ইনশাল্লাহ।

এদিকে তরুণ নেতা সোহেলের উন্নয়নমূলক কর্মকান্ড দেখে ইউপি আওয়ামী লীগ সহ সংগঠনের নেতা কর্মীর কাছে জনপ্রিয়তার শীর্ষে ঠাঁই পেয়েছেন তিনি।

কৃষকলীগ নেতা রুহুল আমিন বলেন, বেলাল উদ্দিন সোহেল একজন তরুন নেতা দেওপাড়া ইউনিয়ন বাসীর সকল জনসাধারণের মাঝে নিজেকে উৎসর্গ করে কাজ করে যাচ্ছেন।
জনসাধারণের আপদ বিপদে পাশে থেকে যেভাবে সহযোগিতা করে যাচ্ছেন। তাতে করে আগামীতে ইউপি চেয়ারম্যান হিসেবে সোহেল পারফেক্ট ম্যান।

আমরা চাই আগামী দেওপাড়া ইউপি নির্বাচনে বেলাল উদ্দিন সোহেল কে নৌকা প্রতীক দেওয়া হোক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ