বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:৪১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

চোখের জলে বুক ভাসিয়ে মনোনয়ন পত্র জমা দিলেন তরিকুল ইসলাম এনামুল।
সুজল খাঁন, মধুখালী ফরিদপুরঃ / ৪৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

আসছে ২০অক্টোবর ফরিদপুরে মধুখালী উপজেলার দুটি ইউ,পি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে, আজ ২৩ শে সেপ্টেম্বর বুধবার আনন্দঘন পরিবেশে নমিনেশন পত্র জমা দিলেন কোড়কদী ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান প্রার্থী তরিকুল ইসলাম এনামুল। নমিনেশন পত্র জমা দিতে যাবে এমন খবর পেয়ে।

এনামুলের বাড়িতে হাজারো লোকের সমাগম ঘটে। হঠাৎ এত লোকের ভালোবাসা পেয়ে চোখের জল ছেড়ে দেন এনামুল। সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে দুপুর ২ ঘটিকার সময় উপজেলা নির্বাচন কর্মকর্তা জনাব আজিজুল ইসলামের হাতে নমিনেশন পত্র জমা দেন।

এনামুল মূলত বিএনপির দলীয় প্রার্থী ছিলেন, গ্রুপ রাজনীতির রোষানলে পড়ে দলের নমিনেশন থেকে বঞ্চিত হয়েছে, এমনটাই সাংবাদিকদের জানান তিনি। ছাত্রজীবন থেকে বিএনপির বিভিন্ন পদে রাজনীতি করেছেন।

দলের দুর্দিনে বহুবার হামলা-মামলার শিকার হয়েছেন। গত ৫ বছর নির্বাচনের জন্য প্রস্তুতি নিয়েছে জোরেশোরে।কোড়কদী ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাথে প্রতিযোগিতা করে জয় লাভ করার ক্ষমতা একমাত্র তিনি রাখেন।

যাকে বিএনপি থেকে নমিনেশন দেয়া হয়েছে তিনি গত নির্বাচনের পর থেকে দলের কোনো কর্মকাণ্ডের ও জনগণের সাথে সম্পৃক্ত নয়। জনপ্রিয়তাও একদম শূণ্য, তাই কোড়কদী ইউনিয়নের জনগণ আশা করে এখনো সময় রয়েছে প্রার্থী পরিবর্তন করে এনামুলকে বিএনপির থেকে নমিনেশন দিলে দলের হয়ে নির্বাচনীয় লড়াই করে বিজয় ছিনিয়ে আনবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ