শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৩৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদককে মিথ্যা মামলার হুমকির প্রতিবাদে নড়াইলের মির্জাপুরে সাংবাদিকদের বিক্ষোভ, প্রতিবাদ ও মানববন্ধন
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ২২ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদককে মিথ্যা মামলার হুমকির প্রতিবাদে নড়াইলের মির্জাপুরে সাংবাদিকদের বিক্ষোভ, প্রতিবাদ ও মানববন্ধন। দক্ষিণাঞ্চলের মানুষের মুখপত্র ফুলতলা প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক ও জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক খন্দকার আছিফুর রহমানকে সংবাদ প্রকাশের জের ধরে নড়াইলের মির্জাপুরের পর্ণোগ্রাফার বেনজীর আহমেদ মোল্যা কর্তৃক মিথ্যা মামলা হুমকির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছে সাংবাদিকরা।

১৯ সেপ্টেম্বর শনিবার বিকাল ৪টায় নড়াইলের মির্জাপুর বাজারস্থ ফুলতলা প্রতিদিনের প্রধান কার্যালয়ের সামনে সাংবাদিকদের উক্ত প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ ও মানববন্ধনে নড়াইল, নওয়াপাড়া, যশোর, ফুলতলা, খানজাহানআলী ও খুলনা সহ বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় ৪০ জন সাংবাদিক উপস্থিত থেকে অংশগ্রহন করেন।

মানববন্ধন ও প্রতিবাদ সভায় ফুলতলা প্রতিদিন পত্রিকার প্রধান সম্পাদক ও জাতীয় দৈনিক দিন প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক প্রথিতযশা সাংবাদিক খন্দকার আছিফুর রহমানকে মিথ্যা মামলার হুমকি দেয়ায় ক্ষোভ ও নিন্দা জানাননো হয়।

এসময় বক্তারা বলেন, মির্জাপুরের মোহাম্মদ বেনজীর আহম্মেদ মোল্যা নামের ব্যক্তির পর্ণোগ্রাফী ভিডিও সংক্রান্ত সকল তথ্য ও প্রমান নিয়ে ফুলতলা প্রতিদিন পত্রিকায় গত ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার একটি সংবাদ প্রকাশিত হয়। উক্ত সংবাদ প্রকাশের দিন রাতে বেনজীর মোল্যা ফুলতলা প্রতিদিনের প্রধান সম্পাদক খন্দকার আছিফুর রহমানের অফিসিয়াল মোবাইল ০১৯৭২-৭৮৪২৮৩ নাম্বারে ফোন দিয়ে ১০ মিনিটের অধিক সময়ে বিভিন্ন হুমকি-ধামকি সহ মিথ্যা মামলা করার হুমকি প্রদান করে (যার রেকর্ড সংরক্ষনে রয়েছে)। আমরা সাংবাদিকরা উক্ত হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদ সভায় ফুলতলা প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক মো: সুমন সরদার বলেন-আমরা ফুলতলা প্রতিদিন পত্রিকায় পর্ণোগ্রাফার বেনজীর আহম্মেদ মোল্যার বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করেছি; তার যথাপোযোক্ত তথ্য ও প্রমাণাদী রয়েছে। যেহেতু সংবাদ প্রকাশিত হয়েছে সেখানে আমাদের পত্রিকায় প্রতিবাদ প্রেরণ বা আইনগতভাবে উকিল নোটিশ দেয়াতো দূরের কথা বেনজীর মোল্যা আমার মালিকানাধীন পত্রিকার প্রধান সম্পাদক খন্দকার আছিফুর রহমানকে মিথ্যা মামলার হুমকি প্রদান করেছে। যা অশোভন আচরণ আর বেআইনীও বটে। আমি উক্ত হুমকির বিষয়ে কঠোর প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

এব্যাপারে আইন প্রয়োগকারী সংশ্লিষ্ট প্রশাসনের দৃষ্ঠি আকর্ষণ করে খন্দকার আছিফুর রহমানের নিরাপত্ত্বাজনিত সকল প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ