সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১০:০২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

চাঁপাইনবাবগঞ্জে চাকরি দেয়ার নামে প্রতারণা করার অভিযোগে ভুয়া মেজর গ্রেফতার
ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জঃ / ৪৪ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জে চাকরি দেয়ার নামে প্রতারণা করার অভিযোগে ভুয়া মেজর গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে ৩৮লাখ টাকা আদায়কারী আবজাল খান নামে এক ভুয়া মেজরসহ তার সহযোগিকে মানিকগঞ্জ থেকে গ্রেফতার করেছে সিআইডি।
গ্রেফতারকৃত আবজাল খান হচ্ছেন, গাইবান্ধা জেলার দক্ষিণ ধানঘড়া মহল্লার মৃত জিন্নাতের ছেলে এবং তার সহযোগি আব্দুস সাত্তার হচ্ছেন মানিকগঞ্জ জেলার দক্ষিণ শিবালয় এলাকার আলমাসের ছেলে।
গতকাল সোমবার মানিকগঞ্জ জেলার শিবালয় এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সিআইডি অফিসে এক প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান, সিআইডির এএসপি মোঃ আফজাল হোসেন।
প্রেসব্রিফিংয়ে জানানো হয়, ২০১৮সালে সেনাবাহিনীর বেসামরিক পদে চাকরি দেয়ার নামে চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার ৬জনের কাছ থেকে ৩৮লাখ টাকা আদায় করে আবজাল খান। কিন্তু তাদের চাকরি না দিয়ে তিনি আত্মগোপন করেন।
এঘটনায় ২০১৯সালের জুন মাসে ভুক্তভোগিরা আদালতে ৪জনের নামে মামলা করলে পুলিশ ৩জনকে গ্রেফতার করে এবং মুল হোতা আবজাল খান পলাতক থাকে।
এদিকে গতকাল তথ্য প্রযুক্ত ব্যবহার করে সিআইডির এলআইসি’র সহায়তায় চাঁপাইনবাবগঞ্জ সিআইডির সহকারি পুলিশ সুপার মোঃ আফজাল হোসেন এবং মামলার তদন্তকারী কর্মকর্তা এমএস মাহবুব আলীর নেতৃত্বে মানিকগঞ্জ জেলার শিবালয় এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের মুলহোতা ভুয়া মেজর পরিচয়দানকারী আবজাল খান ও তার সহযোগি আব্দুস সাত্তারকে গ্রেফতার করা হয়।
প্রেসব্রিফিংয়ে আরও জানানো হয়, গ্রেফতারকৃত আবজাল খান দেশের বিভিন্ন স্থানে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণার মাধ্যমে অর্থ আদায় করে গাইবান্ধা জেলায় একটি আলীশান বাড়ি নির্মাণ করেছে।
গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হবে বলে প্রেসব্রিফিংয়ে জানানো হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ