বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:৫৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

চাঁপাইনবাবগঞ্জের ঝিলিম ইউনিয়নে ৮নং বিট পুলিশিং সভায় ওসি তদন্ত মিন্টু রহমান
ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জঃ / ৬৯ বার
আপডেট : বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নে ৮নং বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন উপলক্ষে স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২১ সেপ্টেম্বর সোমবার বিকেল ৫ টায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি তদন্ত মো. মিন্টু রহমান।

ওয়ার্ডের জনগণের আইনি অধিকার বাস্তবায়ন ও আইনি কার্যক্রম জনসাধারণের কাছে পৌঁছে দিতে চলমান বিট পুলিশিং এর সফলতা এরই মধ্যে পেতে শুরু করেছেন মানুষ।

ওসি মিন্টু রহমান বলেন, আপনাদের এলাকায় মাদকের কারবার, চোরাচালান বা যে কোন অপরাধ সংগঠিত হলে কেন্দ্রে নিয়োজিত অফিসারকে জানাবেন। বিট পুলিশিং মানেই হচ্ছে সেবা দেয়া। অতি দ্রুত সময়ে মানুষের দৌঁড় গোড়ায় সেবা দিতেই বিট পুলিশিং কার্যক্রম।

তিনি আরও বলেন, প্রতিটি ইউনিয়নে পরিষদে বিট অফিসার হিসেবে একজন এসআই দায়িত্বে থাকবে। মানুষের খুব কাছাকাছি থেকে এলাকায় সন্ত্রাস দমন, মাদক দমন, অপরাধ দমনে কাজ করবে পুলিশ। একজন এসআই, সহকারী এসআই ও কিছু কনস্টেবল এসব বিটে থাকবে।

উল্লেখ্য, এর আগে আগস্ট মাসে চাঁপাইনবাবগঞ্জের সকল ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করা হয়। ৬নং রাণীহাটি ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং কার্যালয় উদ্বোধন করেছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক ও পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার)।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ