বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৮:০৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে প্রতিবন্ধি ভাইয়ের বসতবাড়ি ভাংচুর ও লুটপাটের অভিযোগ
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৭৯ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রতিবন্ধি বড় ভাইয়ের বসতবাড়ী ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে প্রতিবন্ধি দৌলত ভূইয়া। ঘটনাটি ঘটেছে গত ১৯ সেপ্টেম্বর শবিবার সকাল ৯ টার দিকে উপজেলার উত্তর সালুয়া গ্রামে।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই দিন সকাল ৯টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিত ভাবে উপজেলার উত্তর সালুয়া গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে হুমায়ুন কবির কদর (৪৮) দলবলসহ দেশীয় অস্ত্রাদী নিয়ে তার বড়ভাই প্রতিবন্ধী মো. দৌলত ভূইয়ার (৬৮) বাড়ীতে হামলা করে বসতঘর ভাংচুর ও লুটপাট করে।
এ ঘটনায় মো. দৌলত ভূইয়া ওই দিন দুপুরে স্থানীয় সালুয়া ইউনিয়ন বিট অফিসার এস আই মো. নয়ন মিয়ার নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করেন। অভিযোগ পেয়ে প্রথমে সালুয়া ইউনিয়ন বিট এর সহকারী বিট অফিসার এএসআই নাসিম বিষয়টি তদন্ত করেন। পরে বীট অফিসার এস আই মো. নয়ন মিয়া বিষয়টি তদন্ত করেন।

এ ব্যাপারে সহকারী বিট অফিসার এএসআই নাছিমের সাথে যোগাযোগ করা হলে প্রতিবন্ধি দৌলত ভূইয়ার বসত ঘর ভাংচুর হওয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তবে বিষয়টি মিমাংসার জন্য এলাকার মানুষ চেষ্টা চালাচ্ছে।

বীট অফিসার এসআই মো. নয়ন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, দৌলত ভূইয়া ও তার স্ত্রী দুজনেই প্রতিবন্ধি। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দৌলত ভূইয়ার বসত ঘর ভাংচুর হয়েছে। বিষয়টি আপোষ মিমাংসা করে দেওয়ার আশ্বাস দিয়ে গ্রামের কিছু নেতা কর্মী তার নিকট থেকে সময় নিয়েছে। যেহেতু বিষয়টি পারিবারিক সমস্যা তাই নেতাকর্মীদের সময় দেওয়া হয়েছে। মিমাংসা না করতে পারলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ