রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহীর বাগমারা উপজেলায় আওয়ামী লীগের মাসিক সভা অনুষ্ঠিত
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৫১ বার
আপডেট : রবিবার, ২৯ নভেম্বর ২০২০

রাজশাহীর বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এনামুল হক এমপি সভায় সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক অধ্যক্ষ গোলাম সরোয়ার আবুল সহ সভাপতি মতিউর রহমান টুকু জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু শ্রী অনিল কুমার সরকার ,অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন পি পি রাজশাহী জজ কোর্ট রাজশাহী।

জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ সাবেক কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাস রানা সহ সভাপতি রিয়াজুদ্দিন মাস্টার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সিরাজ উদ্দিন সহ-দপ্তর সম্পাদক উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

ভবানীগঞ্জ পৌরসভা মেয়র আব্দুল মালেক মন্ডল মহিলা আওয়ামী লীগের সভানেত্রী মরিয়ম সাধারণ সম্পাদিকা কোহিনুর সহ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সকল নেতৃবৃন্দ।

উপস্থিত সভায় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন মাসিক সভার মাধ্যমে আমরা সংগঠনকে আরো শক্তিশালী করতে পারি পাশাপাশি নেতাকর্মীকে আগামী পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সঠিক নেতাকে নির্ধারণ করে আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জয়লাভ করতে পারে সেই লক্ষে আমাদের কাজ করতে হবে।

তিনি আরো বলেন আওয়ামী লীগ নেতাকর্মীকে আগামী দিনে আরো সজাগ হতে হবে, কারণ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার যে ভীষণ ,সেই ভীষণ বাস্তবায়ন করতে হলে আমাদের প্রত্যেককে সচেতন থেকে সংগঠনের জন্য কাজ করে যেতে হবে মনে রাখতে হবে জননেত্রী শেখ হাসিনা যে পরিকল্পনা হাতে নিয়েছেন সেই পরিকল্পনা বাস্তবায়ন করতে হলে আমাদের প্রত্যেককেই নিজ নিজ জায়গা থেকে কাজ করে যেতে হবে তাহলেই সম্ভব হবে সোনার বাংলা গড়া ।

এমপি এনামুল হক আরো বলেন,বাগমারা উপজেলায় আপনাদের সহযোগিতা নিয়ে আমি যে সকল উন্নয়ন মূলক কাজ করেছি এবং করছি আগামী দিনে আপনাদের সহযোগিতা অব্যাহত রাখলে আমি বাগমারা উপজেলা কে একটি আধুনিক প্রযুক্তিনির্ভর উপজেলা হিসাবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ