রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ১২:২৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

বিশ্বের একমাত্র নেত্রী সফল রাষ্ট্র নায়ক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা –এ্যাড.বাকী বিল্লাহ
তৌকির আহাম্মেদ হাসু সরিষাবাড়ী (জামালপুর) থেকে / ৭৬ বার
আপডেট : রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০

জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড.মো. বাকী বিল্লাহ বলেছেন,বিশ্বের একমাত্র নেত্রী সফল রাষ্ট্র নায়কের নাম লিখিয়েছেন বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বাংলাদেশ আওয়ামী লীগকে জনগন ভোট দিয়ে নির্বাচিত করে। আওয়ামী লীগ ক্ষমতার জন্য সরকার গঠন করে না, দেশের জনগনের সেবার জন্য দাযিত্ব পালন করে।

তিনি ছাত্র লীগের প্রতি গুরুত্ব আরোপ করে আরও বলেন,বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামী লীগের চক্ষু। নেতা তৌরীর শষ্য ক্ষেত। সংগঠনের প্রান।এ ছাত্র লীগকে যত্নে লালন করতে হবে। বিহাহিতাদের বাদ দিয়ে মেয়াদ উর্ত্তীন কমিটি বাতিল করে নতুন কমিটি দেয়ার জন্য উপজেলা আওয়ামী লীগকে তাগিদ দেন।
আজ শনিবার জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শিল্পকলা একাডেমি মিলনায়তনে দিনব্যাপী উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথীর বক্তব্য জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এ্যাড.মো. বাকী বিল্লাহ এ সব কথা বলেছেন।
বিশেষ বর্ধিত সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা সভাপতিত্বে সাধারন সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশীদ ও যুগ্ম সম্পাদক এম এ গনি যৌথ পরিচালনা করেন। বিশেষ অতিথী’র বক্তব্য দেন-জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফারুক আহম্মদ চৌধুরী,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক তথ্য প্রতিমন্ত্রী আলহাজ্ব ডাঃ মুরাদ হাসান,সহ সভাপতি অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার,আবু জাফর সিশা,মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান,জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আওলাদ হোসেন খসরু,অর্থ সম্পাদক এ্যাড আব্দুল্লাহ,উপ-দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম মানিক,সদস্য খলিলুর রহমান,অধ্যক্ষ লুৎফর রহমান,বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রী কার্য নির্বাহী কমিটির সাবেক পানি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মনির উদ্দিন, মোস্তাফিজুর রহমান শাহজাদা,বীরমুক্তিযোদ্ধা এম এ লতিফ,পোগলদিঘা ইউপি চেয়ারম্যান শামস উদ্দিন প্রমুখ। বর্ধিত সভায় আওয়ামী লীগের উপজেলা/পৌর সভার ওয়ার্ড আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারন সম্পাদক গন উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ