মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:৪৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে লেনিন প্রমানিকের মতবিনিময় সভা।
ইমাম হাসান জুয়েল,চাঁপাইনবাবগঞ্জ / ২৩০ বার
আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১

আসন্ন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচন উপলক্ষে ১৫ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী লেনিন প্রমানিক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকাল ৫ ঘটিকায় পৌর এলাকার ১৫ নাম্বার ওয়ার্ড দরগা পাড়া এলাকায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ নুর বক্স, বিশিষ্ট সমাজসেবক ১৫ নম্বর ওয়ার্ড। মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন,মোঃ রুহুল আমিন মন্ডল,মোঃ রফিকুল ইসলাম, মোঃ দেলোয়ার হোসেন,মোঃ পিন্টু, হেলাল আলী, মোঃছুটু প্রমুখ।

মতবিনিময় সভায় কাউন্সিলর পদপ্রার্থী লেনিন প্রমানিক বলেন,১৫ নম্বর ওয়ার্ড কে সুন্দর, আধুনিক, উন্নত ও পরিচ্ছন্ন ওয়ার্ড হিসেবে গড়তে চান তিনি।অত্র ওয়ার্ডের ভুক্তভোগী দের যে কোন অভিযোগ বা পরামর্শের জন্য অত্র ওয়ার্ডে একটি কাউন্সিলর অফিস স্থাপন করবে যেন সেখানে এলাকাবাসী সকল ধরনের সেবা গ্রহন করতে পারে। যেখানে সেখানে হয়রানি হয়ে ঘুরে না বেরিয়ে এই অফিসের মাধ্যমেই জনগণের চাওয়া পাওয়া অভিযোগ-পরামর্শ তার কাছে আসবে এবং এর মাধ্যমে সেবা প্রদান করবেন। তার স্বপ্ন বাস্তবায়নের জন্য আগামী পৌর নির্বাচনে দল-মত নির্বিশেষে ১৫ নং ওয়ার্ডবাসীর সমর্থন, দোয়া ও সহযোগিতা চান লেনিন প্রমানিক।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ