শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৩৫ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় অফিস উদ্বোধন ও কমিটি গঠন
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি : / ৪১ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কার্যকরী কমিটি গঠন,

আলোচনা সভা ও সংগঠনের কেন্দ্রীয় অফিস উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার ( ১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলার ছয়সূতী বাসস্ট্যান্ডে ফিতা ও কেক কেটে আনুষ্ঠানিক ভাবে ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় অফিস শুভ উদ্বোধন করেন কুলিয়ারচর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব মো. এনামুল হক ও ছয়সূতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর মো. মিছবাহুল ইসলাম।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছয়সূতী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. হীরা মিয়া সরকার, কুলিয়ারচর ডিগ্রি কলেজের প্রভাষক মো. কামরুল ইসলাম ও প্রবাসী মুস্তাফিজুর রহমান মিষ্টু প্রমুখ।

পরে প্রবাসী কল্যাল পরিষদের অাহবায়ক মো. ইকবাল এর সভাপতিত্বে প্রবাসীদের কল্যানে করনীয় বিষয়ে এক অালোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে প্রবাসী মো. শাহ্ অালম কে সভাপতি, সজল এম রহমান কে সাধারণ সম্পাদক ও মো. আল আমিন কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্যে বিশিষ্ট ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যকরী কমিটি ঘোষনা করা হয়।

আলোচনা সভা পরিচালনা করেন, বিশিষ্ট সমাজ সেবক মো. মিজানুর রহমান ফারুক।

এ সময় বক্তারা বলেন, প্রবাসীরা রেমিটেন্স যোদ্ধা, প্রবাসীদের মাধ্যমেই প্রবাসীর পরিবার এবং রাষ্ট্রের অর্থনীতির উন্নতি হচ্ছে। কাজেই এই সংগঠনের মাধ্যমে প্রবাসীদের সুবিধা অসুবিধা দেখার পাশাপাশি এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করতে চান তাঁরা।
সভায় ছয়সূতী ইউনিয়নের প্রবাসীবৃন্দ ও প্রবাসী পরিবারেব সদস্য এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। ইতোমধ্যেই ছয়সূতী ইউনিয়ন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় কার্যকরী কমিটির মাধ্যমে মালএশিয়া, মধ্যপ্রাচ্য, সৌদিআরব ও সিঙ্গাপুরে প্রবাসী কল্যান পরিষদের শাখা কমিটি গঠন করা হয়েছে এবং ইউরোপ ও আমেরিকা সহ বিশ্বের বিভিন্ন দেশে কমিটি গঠনের কাজ এগিয়ে ছলেছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ