সোমবার, ১৭ মে ২০২১, ০৫:০৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলে টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেনা বাড়িতে ছটফট
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৭৫ বার
আপডেট : সোমবার, ১৭ মে ২০২১

নড়াইলে এক ন্যায় নিষ্ঠাবাণ আওয়ামী-লীগ প্রেমি সবার সুপরিচিত শেখ মফিজুর রহমানের ছেলে বাবলু দুই দুই বার ব্রেনস্টক করে ঢাকার কাকড়াইল ইসলামি জেনারেল হাসপাতালে কয়েক বার ভর্তি ছিলেন,কিন্তু টাকার অভাবে সেখানেও চিকিৎসা করাতে পারেনি।

বাড়িতে ছটফট করছে অসুস্থ্য সরির নিয়ে।
বাবলুর পিতা শেখ মফিজুর রহমান পর পর ৫ বার বাসগ্রাম ইউনিয়ন আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক হিসাবে ন্যায় নিষ্ঠা ও সততার সাথে দায়ীত্ব পালন করেছেন।

শেখ মফিজুর রহমানের দুই ছেলে দুই মেয়ে মধ্যে এসএম জিল্লুর রহমান(বাবলু) সবার বড় নিজ গ্রাম দাড়িয়াপুরে একটি ছোট দোকানে জালানি তেলের ব্যবসা করতেন,এসময় সংসার চালাতে হিমশিম খেলে চাকরির উদ্দেশে ঢাকায় চলেযান কিছুদিন চাকরি করলেও হঠাৎ ব্রেনস্টক করে কাকড়াইল ইসলামি জেনারেল হাসপাতালে ভর্ত হন।
একটু সুস্থ্য হলেই সংসার বাচাতে আবারও চাকরিতে ফিরে যান,এভাবে কিছুদিন যেতে না যেতেই বারবার অসুস্থ্য হয়ে হাসপাতালে ভর্তি হন।
শেষ সময়ে টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে নিজ গ্রাম নড়াইল জেলার দাড়িয়াপুরে চলে আসে।

এসএম জিল্লুর রহমান(বাবলু) নড়াইল বাসগ্রাম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হিসাবে দায়ীত্ব পালন করছেন আজ তিনি নিজেই মৃত্যুর সাথে লড়াই করছেন কিন্তু দলীয় কোন সহায়তা পাচ্ছে না কে কি কারনে বাবলু মৃত্যুর কোলে ঢলে পড়ছে দিন দিন।
আজ তার করুন দশায় পরিনীত হয়েছে সকলের কাছে আজ বাবলু সকলের কাছে সাহাজ্জের আবেদন করেছেন নিজে ও নিজের সংসার বাচাতে সকলের দারপ্রন্তে।

বাবলুর দুটি ছেলে নিয়ে ৪ জনের সংসার এমন অবস্থ্যায় ব্রেনস্টক করে প্রতিনিয়ত মৃত্যুদিন গুনছেন।
যে মানুষটি গরিব অসায়ের জন্য সর্বদা কাজ করেছে কাধেঁ কাধঁ মিলিয়ে কিন্তু আজ সেই মানুষটা চিকিৎসার অভাবে মৃত্যুর সাথে পান্জা লড়ছে।
দিন দিন ব্রেনের অবস্থ্যা খারাপের দিকে যাচ্ছে কথা বলতে কষ্ট হচ্ছে কথা এড়িয়ে যাচ্ছে দাড়াতে বা হাটতে পারছে না বিভিন্ন সমস্য নিয়ে মৃত্যুর প্রহর গুনছে।
আজ শেষ সময়ে তার প্রিও জেলা নড়াইল বাসি সহ দেশ বিদেশের সকলের কাছে আকুল আবেদন করছে একটু বাঁচার জন্য বৌও ছেলেকে রক্ষার জন্য।
আজ সময় এসেছে আমাদের যোদ্ধা ন্যায়ের বন্ধু বাবলুর পাসে দাড়ানোর,আমাদের মাঝ থেকে কিছু টাকার জন্য আজ আমাদের ভাই হারিয়ে যাবে এটা হতে পারে না,আমাদের ভাই কে আমাদেরই বাচাঁতে হবে এটাই আমাদের প্রতিজ্ঞা ইনশাআল্লাহ্‌।
আমরা যার যার যায়গা থেকে যে যতোটুকু পারি তাকে সহযোগীতা করি এটাই হোক আমাদের প্রতিজ্ঞা। সাহাজ্জের আবেদন:এসএম জিল্লুর রহমান (বাবলু) বাশগ্রাম ইউনিয়ন,নড়াইল,
যোগাযোগ,মোবাইল বিকাশ, নং-01726277705।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ