শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ফারুক চৌধুরীকে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদ ও নিন্দা জানালেন মাটিকাটা ইউপি চেয়ারম্যান নয়ন
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ১৬২ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

সম্প্রতি কিছুদিন আগে জনবিচ্ছিন্ন হওয়া রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ ওমর ফারুক চৌধুরী কে রাজাকারের সন্তান বলেন। তা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট বলে প্রতিবাদ করেছেন গোদাগাড়ী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও মাটিকাটা ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান রুহুল আমিন নয়ন।

রুহুল আমিন নয়ন তার প্রতিবাদের বক্তব্যে বলেন
সাবেক রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পিতা আজিজুল হক চৌধুরী রাজাকারের হাতে পদ্মার চরে বাবলাবনে খুন হন।
তা সারা বাংলার মানুষ জানে তাছাড়াও চার নেতার অন্যতম নেতা এ এইচ এম কামরুজ্জামান হেনার ভগ্নিপতি ছিলেন সেই সূত্রে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী শহীদ পরিবারের সন্তান

আমাদের প্রানের নেতা তানোর গোদাগাড়ীর পোড়া মাটির সন্তান ২০০১ সাল থেকে তানোর গোদাগাড়ী বিএনপির ঘাঁটি কে ভেঙ্গে আওয়ামী লীগের ঘাঁটি হিসেবে পরিণত করেছেন তার হাত ধরে লাখো মানুষ আওয়ামী লীগ সংগঠনে এসেছে সে শুধু নেতা নয় সে আমাদের অভিভাবক তাকে এবং তার পরিবারকে নিয়ে সেভেন স্টার নামক কিছু অপ রাজনীতিবিদ মিথ্যাচার করছে কিছু দিন আগে তারা এমপি হওয়ার স্বপ্ন দেখছিলো।কিন্তু মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা হীরা চিনেন আর সেই কারণেই ২০০১ সালের পর থেকে তানোর গোদাগাড়ীর সংসদ সদস্য হিসাবে বারবার তাকেই নৌকা প্রতীক দিয়েছেন ।
বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির উদ্দেশ্যে বলতে চাই এই ধরনের অপরাজনীতি বৃদ্ধের বিচার করুন তা না হলে গোদাগাড়ীর আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতা-কর্মী চুপ করে থাকবে না।
দাঁতভাঙ্গা জবাব দিবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ