শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১২:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে পর্যটনকেন্দ্র নতুন ব্রিজ সংলগ্ন গ্রিল কিং এন্ড কফিশপ এর শুভ উদ্বোধন
মৌসুমী আক্তার, কুলিয়ারচর প্রতিনিধি / ৩৫ বার
আপডেট : শনিবার, ৩১ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জ হাওর অঞ্চলের প্রবেশদ্বার কুলিয়ারচরকে ঘিরে কালী নদীর উপর কুলিয়ারচর-ভৈরব সংযোগ প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমান সেতু এখন ভৈরব কুলিয়ারচরের পর্যটন কেন্দ্র হিসেবে পরিচিতি লাভ করছে। এই ব্রিজে প্রতিনিয়তই বাড়ছে দর্শনার্থীদের ভিড়। প্রতিদিনই দূরদূরান্ত থেকে প্রিয়জন, পরিবার ও আত্মীয়-স্বজনদের নিয়ে ফাস্ট ফুড খাবারের দোকান ও কফিশপ গুলোতে আড্ডায় মেতে উঠছে।

সকল শ্রেণী পেশার মানুষের পছন্দের খাবার নিয়ে ভৈরব- কুলিয়ারচর জিল্লুর রহমান সেতুর (পশ্চিম পার্শ্বে) খোলামেলা, মনোরম ও সুন্দর পরিবেশে গড়ে উঠা “গ্রীল কিং এন্ড কফিশপ” প্রতিষ্ঠানটি শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) বাদ আছর গ্রীল কিং এন্ড কফিশপে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, জামিয়া আরাবিয়া উরুল উলুম কুলিয়ারচর মাদ্রাসার প্রিন্সিপাল মুফতী আব্দুল কাইয়ুম খান।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, কুলিয়ারচর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ মো. ফজলুল হক, পৌরসভার প্যানেল মেয়র অলি উল্লাহ, পৌর কাউন্সিলর আজহার উদ্দিন লিটন, কুলিয়ারচর ডিগ্রী কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি কায়কোবাদ, উছমানপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুস সাত্তার ছেতু, কুলিয়ারচর পৌরশাখা যুবদলের যুগ্ম আহবায়ক মো. কামরুল ইসলাম মুছাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

” গ্রীল কিং এন্ড কফিশপ”এর স্বত্বাধিকারী মো. গোলাম রব্বানী জানান, বৃহস্পতিবার ( ১৭ সেপ্টেম্বর) দুপুরে শুভ উদ্বোধনের মধ্য দিয়ে “গ্রিল কিং এন্ড কফি শপ” সকল কাস্টমারদের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে। তিনি গ্রীল কিং এন্ড কফিশপে সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ