শনিবার, ১৫ মে ২০২১, ০৪:২১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৫
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৮৮ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

নরসিংদীর পলাশে ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি চরসিন্দুর ইউনিয়নের চর আলী নগর গ্রামের সামসুল খন্দকারের ছেলে রানা খন্দকারকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া অন্যান্য মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি ও মাদক ব্যবসায়ীসহ আরও ৪ জনকে গ্রেফতার করা হয়। বুধবার (১৬ সেপ্টেম্বর) পলাশ থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মো. নাসির উদ্দিন এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো উপজেলার নোয়াকান্দা গ্রামের বন্দর বাড়ির আলতাব হোসেনের ছেলে শাকিল, ঘোড়াশাল পৌর এলাকার দক্ষিণ চরপাড়া গ্রামের মৃত রেফায়েত উল্লার ছেলে বোরহান উদ্দিন, চরপাড়া গ্রামের ভাড়াটিয়া নরসিংদী সদর উপজেলার সাহেপ্রতাব গ্রামের মৃত খোরশেদ মিয়ার ছেলে সালাউদ্দিন দুলাল। এদিকে ঘোড়াশাল পৌর ঈদগাহ মাঠের উত্তর পাশের পাকা রাস্তা সংলগ্ন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চরপাড়া গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে মো. হেলিমকে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়। এ ঘটনায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

পলাশ থানার অফিসার ইনচার্জ ওসি শেখ মো. নাসির উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিসহ পাঁচ আসামিকে বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করে নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ