মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:০৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে আদিবাসী ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত।
বেনজির আহমেদ তানোর(রাজশাহী)প্রতিনিধিঃ / ৫১ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

আজ রাজশাহীর তানোর আমশো আমটিয়ারা ফুটবল মাঠে মথুরাপুর ঠিক আছে বন্ধু স্পোর্টিং ক্লাবের উদ্দোগে দুই দিনব্যাপী আদিবাসীদের ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে এবং টুর্নামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করে। জানা গেছে, চলতি বছরের ১৪-১৫ সেপ্টেম্বর সোমবার এবং মঙ্গলবার মথুরাপুর ঠিক আছে বন্ধু স্পোর্টিং ক্লাবের উদ্দোগে আয়োজিত দুই দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টের ব্যানারে প্রধান অতিথি উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না। এবং মোসলেম আলী মোল্লার সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন করেন তানোর পৌরসভার আগামী নির্বাচনে আওয়ামী লীগ দলীয় (সাম্ভাব্য) প্রার্থী প্রসিদ্ধ ব্যবসায়ী ও বিশিস্ট সমাজ সেবক আলহাজ্ব আবুল বাসার সুজন।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন তানোর পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওয়াজির হাসান প্রতাপ সরকার, পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ এনতাজ আলী প্রমুখ। এ সময় বিভিন্ন এলাকার বিপুল সংখক ক্রীড়ামোদী মানুষ উৎসব মুখর পরিবেশে দিনব্যাপী ফুটবল খেলা উপভোগ করেন। এবং দুই দিনব্যাপী চূড়ান্ত খেলার বিজয়ীদের পুরস্কার তুলে দেন বিশেষ অতিথি জনাব মোঃ আবুল বাসার সুজন।

এ সময় সুজন বলেন, সুস্থ সমাজ গঠনে খেলাধুলার কোনো বিকল্প নাই, যুব সমাজকে মাদক ও বিপদগামী কর্মকান্ড থেকে দুরে রাখতে হলে তাদের খেলাধুলার পরিবেশ সৃষ্টিসহ তাদেরকে খেলায়-ধুলায় মনোযোগী হতে হবে। এ জন্যই খেলাধুলার আয়োজন করা হচ্ছে এবং আগামিতে নিয়মিত খেলাধুলার আয়োজন করা হবে। তিনি বলেন, আগামী পৌরসভা নির্বাচনে আওযামী লীগ দলীয় তথা মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার মনোনিত প্রার্থীকে মেয়র নির্বাচিত করতে হবে। তাহলে নাগরিক সুবিধা নিশ্চিত করার পাশাপাশি এলাকার ব্যাপক উন্নয়ন এবং বিনোদন স্পর্ট তৈরিসহ খেলাধুলার সকল বিষয়ে ব্যাবস্থা নিয়ে খেলোয়াড় তৈরির ব্যাবস্থা করা হবে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ