মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ১১:৩৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মধুখালীতে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও হয়রানীর অভিযোগে মাধ্যমিক শিক্ষকদের মতবিনিময়
সুজল খাঁন, মধুখালী প্রতিনিধিঃ / ৪০ বার
আপডেট : মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

ফরিদপুরের মধুখালীতে উপজেলা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার মানউন্নয়ন ও বিভিন্ন সমস্যা নিয়ে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও হয়রানীর অভিযোগের বিষয়ে উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জান বাচ্চুর সাথে উপজেলার মাধ্যমিক ও মাদরাসা প্রধানদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যানের অফিস কে উপজেলা চেয়ারম্যান মির্জা মনিরুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে মতবিনিমিয় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃরেজাউল হক বকু। সভায় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের সভাপতি ও শুকুর মামুদ স্কুল এন্ড কলেজের অধ্য মোঃ নাজির হোসেন মৃধা, সাধারন সম্পাদক ও বাগাট উচ্চ বিদ্যালয়ের প্রধান
শিক্ষক মোঃ রজব আলী মোল্যা, বাংলাদেশ শিক্ষক সমিতির মধুখালী শাখার সাধারন সম্পাদক ও রায়পুর বকশীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কবিরুল আলম, শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বাদশা মোল্যা, আশাপুর সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শহিদুল ইসলামসহ প্রমুখ। সভায় উপজেলার উচ্চ বিদ্যালয় ও মাদরাসা প্রধানগণ উপস্থিত ছিলেন।

বৈশ্বিক মহামারী করোনার কারনে পাঠদান ব্যবহত এবং বিদ্যালয় ও মাদরাসার বিভিন্ন সমস্যা নিয়ে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষক কর্মকর্তা পারমিস সুলতানার বিরুদ্ধে অনিয়ম ও হয়রানীর অভিযোগ এনে বক্তাগন বক্তব্য রাখেন। উপজেলা চেয়াম্যান ধর্য্যসহ সবার বক্তব্য শোনেন এবং যতদুর সম্ভব সমাধানের আশ্বাস দেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ