বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:১৭ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পদ্মা স্পোর্টিং ক্লাব” আয়োজিত ফুটবল টুর্নামেন্টে যুবলীগ নেতা বেলাল উদ্দিন সোহেল
সোহেল রানা নিজস্ব প্রতিবেদক / ১০২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

রাজশাহী গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়ন ৯ নং-ওয়ার্ড নিমতলা গ্রামে এক দিন ব্যাপী পা’গলি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়।

চলতি মাসের(১২ সেপ্টেম্বর শনিবার) গোদাগাড়ী উপজেলার দেওপাড়া ইউনিয়নের নিমতলা গ্রামে পদ্মা স্পোর্টিং ক্লাবের উদ্যোগে খেলাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা আ:লীগ যুবলীগ অর্থ সম্পাদক ও আগামী দেওপাড়া ইউনিয়ন নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনীত সম্ভাব্য প্রার্থী বেলাল উদ্দিন সোহেল।

বেলাল উদ্দিন সোহেল একজন সমাজ সেবক ও তরুণদের আস্থার মানুষ।
সোহেল,,কতটা কর্মী-জনবান্ধব রাজনৈতিক নেতা সেটা তার অবস্থান দেখলেই অনুমান করা যায়। দলীয় কার্যালয়, বা মাঠ-ঘাট যেখানে সোহেল সেখানেই শত মানুষের উপস্থিতি সবার একটাই দাবী তারা সোহেলেৱ সঙ্গে কথা বলতে চাই আবার সোহেল ও শত ব্যস্ততার মাঝেও সকলের কথা শোনেন, চেস্টা করেন সকলের চাওয়া-পাওয়া পুরুণের না পারলেও কাউকে দুঃখ-কষ্ট না দিয়ে হাসিমূখে বিদায় করেন যা একজন রাজনৈতিক নেতার রাজনৈতিক দূরদর্শীতার পরিচয়ই বহন করে যা সিংহভাগ রাজনৈতিক নেতার নাই।

যুবলীগ নেতা সোহেল বলেন,, যুব সমাজকে অন্যায় কাজ,
জঙ্গিবাদ ও মাদক থেকে মুক্তি পাবার জন্য খেলাধুলার কোন বিকল্প নাই তাই আসুন একটি মাদকমুক্ত ইউনিয়ন গড়ি মনে রাখবেন মাদক একটি সমাজেৱ ভাইরাস আর এই মাদক থেকে দূরে থাকতে হলে ও যুব সমাজকে মুক্ত করতে হলে আপনার ছেলেমেয়েকে খেলাধুলার মনোযোগী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ইউপি কৃষক লীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন যুবলীগ নেতা সানোয়ার হোসেন বিদ্যুৎ ও ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক এডভোকেট মামুন-অর-রশিদ সহ খেলোয়াড়ও দর্শকবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ