মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীতে ১ হাজার ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : / ১৮ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে পৃথক পৃথক স্থান থেকে ১ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। শনিবার (১২ সেপ্টেম্বর) নরসিংদী সদর, পলাশ শিবপুর ও রায়পুরা উপজেলা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফারকৃত মাদক ব্যবসায়ীরা হল কুষ্টিয়া উপজেলার বটতৈল গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে দুলাল মিয়া (৩৫), নরসিংদী সদরের নাগরিয়াকান্দি গ্রামের সহিদ মিয়ার ছেলে আরিফ ওরফে ঘারকাটা আরিফ (৩২), রায়পুরা উপজেলার মরজাল গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ কাজল মিয়া (৪৮), পলাশ উপজেলার খানেপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে সুমন (২৪) ও শিবপুর উপজেলার ঘাশিরদিয়া গ্রামের নাঈম এর ছেলে মোঃ রাশেদুল (৩০)।

শনিবার বিকেল ৪টা ৫০ মিনিটে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের এসআই মোস্তাক আহম্মেদ সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে নরসিংদী মডেল থানাধীন নাগরিয়াকান্দি হতে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী দুলাল মিয়া ও আরিফ ওরফে ঘারকাটা আরিফকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন।

সন্ধা সাড়ে ৬ টায় এসআই তাপস কান্তি রায় রায়পুরা থানা এলাকায় অভিযান পরিচালনা করে রায়পুরা থানাধীন চরমরজাল থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী (৩) মোঃ কাজল মিয়াকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

একই দিন দুপুর ১টা ৫ মিনিটে এসআই মাহমুদুল হাসান মারুফ ও এসআই মাহমুদুল হাসান সঙ্গীয় ফোর্সসহ পলাশ থানা এলাকার খানেপুর থেকে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী সুৃমনকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এবং একই টিম রাত সাড়ে ৯টায় শিবপুর মডেল থানাধীন সৈয়দনগর থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ রাশেদুলকে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের কার্যক্রমে মোট ৫ জন আসামির নিকট থেকে ১ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্য মূল্য ৩ লক্ষ টাকা।
গ্রেফতারকৃত আসামী দুলালের বিরুদ্ধে ইতোপূর্বে ৪টি, আরিফের বিরুদ্ধে ৯টি, কাজলের বিরুদ্ধে ৩টি, সুমনের বিরুদ্ধে ১টি মাদক মামলা রয়েছে। এ সংক্রান্তে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক এজাহার দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ