শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

ঘোড়াশালে ইয়াবাসহ হাতকাটা শরিফ ও সাজাপ্রাপ্ত মাদক সম্রাজ্ঞী গ্রেফতার
বিল্লাল হোসেন  নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী হাত কাটা শরিফ ও সাজাপ্রাপ্ত পলাতক আসামি মাদক সম্রাজ্ঞী আকিনা আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ। আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকালে পৃথক পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি হাতকাটা শরিফ ঘোড়াশাল পৌর এলাকার খালিশকারটেক মহল্লার দুলাল মিয়া ছেলে অপর আসামি আকিনা আক্তার ঘোড়াশাল বাসস্ট্যান্ডের লাল মিয়ার মেয়ে।

থানা সূত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির এসআই মনোয়ার হোসেনের নেতৃত্বে পৌর এলাকার খালিশকারটেক মহল্লার জনৈক জাহিদ মিয়ার মেহগনী কাঠবাগানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এমন সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালোনোর চেষ্টাকালে মাদক ব্যবসায়ী মোঃ শরিফ ওরফে হাত কাটা শরিফ (৩৬) পাশে থাকা একটি বাউন্ডারি দেয়ালে মাথায় আঘাত পেয়ে পড়ে যায়।

এমন অবস্থায় সেখানই তাকে গ্রেফতার করা হয় এবং তার কাছ থেকে ১০০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। পরে পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এদিকে একই দিন সকালে দুই বছর দুই মাস এক দিনের সাজাপ্রাপ্ত পলাতক আসামি ঘোড়াশালের মাদক সম্রাজ্ঞী রোকসানা আক্তার ওরফে আকিনা (৫০)কে গ্রেফতার করে পুলিশ।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম জানান, গ্রেফতারকৃত আসামি মোঃ শরিফের বিরুদ্ধে পলাশ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের ও গ্রেফতারকৃতদের নরসিংদী কোর্টে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ