শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০৭:৫০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হকের করোনা নেগেটিভ
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক / ৬০ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শরীফুল হকের করোনা (কোভিড-১৯) রিপোর্ট নেগেটিভ এসেছে। আজ শুক্রবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য জানা গেছে। এবং মেয়র নিজেও বিষয়টি নিশ্চিত করেছেন।

দেশে করোনা সংক্রমণের পর থেকে ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব সংক্রমণ প্রতিরোধে বেশ সরব ছিলেন এবং সম্মুখ যোদ্ধা হিসেবে মাঠ পর্যায়ে সবচে বেশি কাজ করেছেন। তার প্রত্যক্ষ নেতৃৃত্বে পৌরসভার ৯টি ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার, পৌরসভার ও ব্যক্তিগত উদ্যোগে প্রায় ৩৫ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি পৌরসভার প্রতিটি ওয়ার্ড ও এলাকা ঘুরে নিজ হাতে এসব খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করেন

এর পাশাপাশি হাট-বাজার, ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান, সড়কে জীবাণুনাশক স্প্রে করণ, মশক নিধণ কার্যক্রম, পৌর কাউন্সিলর ও পৌর কর্মকর্তাদের সাথে সামাজিক দূরত্ব বজায় রেখে নিয়মিত কার্যক্রম পরিচালনা করেছেন পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক।

এদিকে ৯ সেপ্টেম্বর বুধবার করোনাভাইরাস সন্দেহে তিনি পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নমুনা জমা দেন। যেহেতু মেয়র নিজে মাঠ পর্যায়ে ব্যাপক কার্যক্রম পরিচালনা করেছেন এবং জনসম্পৃক্ত ছিলেন। তাই অসুস্থ হওয়ার পর তিনি করোনা পরীক্ষায় জন্য নমুনা দেন।

এ ব্যাপারে পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক জানান, জনগণের সেবার জন্য এসেছি, করোনার থাবায় থমকে না গিয়ে জনসেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আল্লাহর রহমতে জনগনের দোয়ায় এখন সুস্থ আছি। পৌরবাসীকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানিয়ে তিনি বলেন, সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে আগামীর দিনগুলোতে ও পৌরবাসীকে সেবা করে যাবো, ইনশআল্লাহ্।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ