সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে করোনায় আক্রান্ত দুই বাড়ি লকডাউন, মোট শণাক্ত ৯৭
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ২১০ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

নরসিংদীর পলাশ উপজেলায় লাফিয়ে লাফিয়ে বেড়ে চলেছে করোনা আক্রান্ত রোগী। এর মধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হচ্ছে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকা। এছাড়াও ডাংগা ইউনিয়নে নতুন করে আরও দুইজন নারীর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গত ৯ জুন সংগৃহিত ১০ জুন পাঠানো নমুনা পরীক্ষায় তাদের করোনা শণাক্ত হয়। ১৬ জুন মঙ্গলবার রাতে এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মোঃ নাসির উদ্দিন। নতুন ২ জন নিয়ে পলাশ উপজেলায় ৯৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। নতুন করোনা শনাক্তদের মধ্যে উপজেলার ডাংগা ইউনিয়নের কাজীরচরের ১ জন ও প্রাণ আরএফল চরকা এলাকার ১ জন।
পলাশ থানা ওসি আরও জানান, করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ২ জনের বাড়ি লকডাউন করা হয়েছে। তারা বাসায় আইসোলেশনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ীর বাহিরে যাবেনা এবং কেউ প্রবেশ করবেনা। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন পুলিশ এবং এলাকার জনপ্রতিনিধিরা ব্যবস্থা করবে।
উল্লেখ্য, পলাশ উপজেলার নতুন আক্রান্ত ২ জনের নমুনা ৯ জুন সংগ্রহ করে ১০ জুন ঢাকায় পাঠানো হয়। তাদের রিপোর্ট আসে ১৬ জুন। এ উপজেলায় এ পর্যন্ত ৯৭ জন করোনা রোগী শনাক্ত হলো। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ২০ জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মী ও এক সাংবাদিকসহ ৬১ জন, ডাংগা ইউনিয়নে ৬ জন, চরসিন্দুর ইউনিয়নে ২ জন, গজারিয়া ইউনিয়নে ২ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু এবং উপসর্গ নিয়ে অপর একজনের মৃত্যু হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ