রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে নব-প্রতিষ্টিত এক বাজারে হামলা, ভাংচুর ও লুটপাট ! আহত-৩ !! গ্রেফতার-১
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৯১৪ বার
আপডেট : রবিবার, ২৫ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে নব- প্রতিষ্ঠিত এক বাজারে হামলা, ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বুধবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার রামদী ইউনিয়নে

নব-প্রতিষ্ঠিত তারাকান্দি পূর্বপাড়া বাজারে এ হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনাটি ঘটে। হামলায় ৩ ক্রেতা আহত হয়। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে মগল মিয়া নামে ১ ব্যক্তি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে ।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রামদী ইউনিয়নের তারাকান্দি পূর্বপাড়া এলাকার কিছু ব্যবসায়ী পার্শ্ববর্তী পৌর এলাকার তারাকান্দি পুরাতন বাজারে দোকান-ঘর নির্মাণ করে ও ভাড়া নিয়ে ব্যবসা করে আসছিল। ব্যবসা করা অবস্থায় তারাকান্দি এলাকার কিছু লোকের অত্যচারে তারাকান্দি পূর্বপাড়ার ব্যবসায়ীরা প্রায় দুই মাস আগে ওই পুরাতন বাজার থেকে ব্যবসা ছেড়ে কিছুটা দূরে তারাকান্দি পূর্বপাড়া নামক স্থানে বেশ কয়েকটি দোকান ঘর নির্মাণ করে বাজার তৈরী করে তারা ব্যবসা পরিচালনা করে আসছিল। এতে ক্ষিপ্ত হয়ে পৌর এলাকার তারাকান্দি ও পার্শ্ববর্তী এলাকার লোকজন মগল মিয়া (৫০), সাদেক মিয়া (৪৫) ও মস্তো মিয়া (৪০) দের নেতৃত্বে ৫০-৬০ জন ব্যক্তি দেশীয় অস্ত্রাদী নিয়ে নব-প্রতিষ্ঠিত তারাকান্দি নতুন বাজারে হামলা করে আব্দুল আওয়ালের মুদির দোকান, হবি মিয়ার মুরগীর দোকান, রমজান মিয়ার চায়ের দোকান, মর্তুজ আলীর চায়ের দোকান, মামুন মিয়ার মুদির দোকান, রবিউলের মুরগীর দোকান ও সিপন দাসের সেলুন ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এতে প্রায় ১৫-২০ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়। হামলায় হবি মিয়া (৪০), আনার হোসেন (৩৫) ও আঙ্গুর মিয়া (৬০) নামে তিন ক্রেতা আহত হয়। আহতদের মধ্যে আঙ্গুর মিয়া প্রাথমিক চিকিৎসা নিয়েছে। স্থানীয়রা বাকী দু’জনকে উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এ ঘটনায় কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে মগল মিয়াকে পুলিশ গ্রেফতার করে কিশোরগঞ্জের মাননীয় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ