মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০১:২৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে নেতা কর্মীদের সাথে মতবিনিময় করছেন মেয়র পার্থী “সুজন”
বেনজির আহমেদ তানোর (রাজশাহী)প্রতিনিধিঃ / ১৩৮ বার
আপডেট : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

রাজশাহীর তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের (সম্ভাব্য) দলীয় প্রার্থী পৌর বাসির আস্থাভাজন ব্যক্তি এবং মেহনতী মানুষের প্রানের স্পন্দন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আবুল বাসার সুজন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় করেছেন।

জানা গেছে, চলতি বছরের ১০ সেপ্টেম্বর বৃহস্প্রতিবার তানোর পৌরসভার ৯ নং ওয়ার্ডের কালিগঞ্জ হাটে তিনি স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

এ সময় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও সাবেক কাউন্সিলর আনারুল ইসলাম, কালিগঞ্জ হাট ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সাইফুজ্জামান, মাকসুদুজ্জামান টুটুল, আতিকুর রহমান, বিশ্বিজৎ কুমার, মোরশেদুল মোমেনিন রিয়াদ, ও রামিল হাসান সুইট প্রমুখ।
মতবিনিময় সভায় তানোর পৌরসভার আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থীকে বিজয়ী করতে সকল নেতা ও কর্মী-সমর্থকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয়। এ সময় উপস্থিত নেতাকর্মীরা পৌর নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন বলে প্রতিজ্ঞা করেন। এদিকে স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর পক্ষ থেকে কালিগন্জহাট থেকে বরশো গ্রামের রাস্তা দ্রুত সংস্কারের ঘোষণা দেন আবুল বাসার সুজন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ