বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু এর জন্মদিনে কেক কাটলেন এমপি মাশরাফি
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৫৮ বার
আপডেট : বুধবার, ২০ জানুয়ারী ২০২১

জন্মদিনে রাজনৈতিক নেতৃবৃন্দ, শুভাকাঙ্খী, বন্ধুমহলসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের ভালবাসায় সিক্ত হলেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ৪৫তম জন্মদিন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি নড়াইল জেলার সকল ইউনিয়নে আওয়ামী লীগসহ অঙ্গ সংগঠন কেক কাটাসহ নানা অনুষ্ঠানের আয়োজন করে।

এদিন ঢাকায় একটি হোটেলে জন্মদিনের কেক কাটেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেট তারকা মাশরাফি বিন মুর্তজা। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ঢাকায় অবস্থানরত রাজনৈতিক নেতৃবৃন্দ, বন্ধু ও শুভকাঙ্খীরা ফুলেল শুভেচ্ছাসহ কুশল বিনিময় করেন।
এদিকে বিকালে নড়াইল জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গাউসুল আযম মাসুমের উদ্যোগে জন্মদিনের আয়োজন করা হয়। এসময় জন্মদিনের কেক কাটেন আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক হাফিজ খান মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেবাসিষ কুন্ডু মিঠুল, নড়াইল পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি মেশকাতুল ওয়ায়েজীন লিটু, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক সাবেক ভিডি গাউসুল আযম মাসুম, সাবেক ভিপি মোল্যা মাসুদুল হাসান সাবু, জেলা কৃষকলীগের সভাপতি মাহবুবুর রহমান, জেলা জাতীয় শ্রমিকলীগের সাবেক সভাপতি নেনু বিল্লাহ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এসএম পলাশ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তফা কামরুজ্জামান কামাল প্রমুখ। এছাড়া সন্ধ্যায় শহরের গাড়ুচিড়া বাজারে আওয়ামী মৎস্যজীবি লীগ নড়াইল জেলা শাখার উদ্যোগে কেক কাটা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জেলা আওয়ামী মৎস্যজীবি লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম, সাধার সম্পাদক শামীম আতীক মহিদসহ জেলা পর্যায়ের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ দেশ ও জাতির মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

জন্মদিন উপলক্ষে নড়াইল জেলার বিভিন্ন ইউনিয়নে আওয়ামী লীগ সহ অঙ্গ সংগঠনের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ