সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

মানুষের মুখে মুখে জোয়ারে ভাসছে মেয়র পদপ্রার্থী সুজন
সোহেল রানা : নিজস্ব প্রতিবেদক / ৮৩ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

রাজশাহী তানোর পৌরসভা নির্বাচন কে সামনে রেখে মেয়র পদপ্রার্থী গুলো জনগণের দ্বারপ্রান্তে ছোটাছুটি শুরু করে দিয়েছে। মেয়র পদপ্রার্থীর জন্য বিভিন্ন রকমের প্রতিশ্রুতি দিয়ে কর্মীসভা করছেন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, তরুণের আইডল, আওয়ামী লীগ নেতা জনাব আবুল বাশার সুজন।

দীর্ঘ প্রায় ২০ বছরের অচলায়তন ভেঙ্গে নতুন আগামীর প্রত্যাশায় পরিবর্তনের অঙ্গিকার নিয়ে প্রচার প্রচারণায় এগিয়ে মেয়র পদপ্রার্থী সুজন। তৃণমূলের নেতা-কর্মীদের মুখে সুজন নামে জোয়ার লেগেছে। তাদের দাবি দলীয় প্রতীকে এগিয়ে মেয়র পদপ্রার্থী সুজন।

তানোর পৌরসভা আওয়ামী লীগের ক্লীন ইমেজের মানুষ পৌরসভার কৃতিসন্তান সৎ, যোগ্য, নীতিবান, শিক্ষিত,সময়ের সাহসী সন্তান। আসন্ন তানোৱ পৌর নির্বাচনে মেয়র পদপ্রার্থীতে এগিয়ে সুজন।
সরজমিনে তানোর পৌরসভার ৯ টি ওয়ার্ডে গিয়ে দেখা যায় মেয়র পদপ্রার্থী সুজন শুরু থেকেই ব্যাপক লোকজন নিয়ে পাড়া মহল্লায় সহ সকল বাজারে গনসংযোগ করছেন প্রতিনিয়ত। সরজমিনে গিয়ে সাধারণ মানুষের মুখে শোনা যায়, পৌর বাসি ক্লীন ইমেজের মেয়র পদপ্রার্থী কে চায়। তাদের স্বপ্ন অন্যান্য পৌরসভার মতো আমাদেরর পৌরসভাৱ উন্নয়ন হবে।

মেয়র পদপ্রার্থী আ:লীগ নেতা সুজন পরিবর্তনের অঙ্গিকার নিয়ে ২০ বছরের অচলায়তন ভেঙ্গে নতুন আগামীর প্রত্যাশায় দুর্নীতি ও মাদক মুক্ত, স্বচ্ছ, পরিচ্ছন্ন নগর গঠন সুপেয় পানি ও পয়ঃনিষ্কাশন, ন্যায় ও আদর্শ স্থানীয় বিচার ব্যবস্থা, স্বাস্থ্য, শিক্ষা, টেকসই যোগাযোগ, ব্যবস্থা, পৌরসভার প্রানকেন্দ্র,থানাৱ মোড়েৱ উন্নয়ন, পরিচ্ছন্নতা, নিরাপত্তা, লাইটিং ও পরিধি বৃদ্ধি সহ সাধারণ মানুষের অংশ গ্রহন ও জবাবদিহিতা মূলক জনবান্ধব নাগরিক সুবিধা প্রদানের লক্ষ্যে তানোৱ পৌরসভা নির্বাচনে।দুর্নীতি করব না -করতে দেব না এই অঙ্গিকারে মেয়র পদে আপনাদের সকলের দোয়া ও সমর্থন প্রত্যার্শী করেন সুজন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ