মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাঘারপাড়া উপজেলা চেয়ারম্যান কাজলের অকাল মৃত্যুতে নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের শোক
উজ্জ্বল রায়, নিজেস্ব প্রতিনিধিঃ / ৬০ বার
আপডেট : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজলের অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক হিমেল মোল্লা সহ ক্লাবের সকল সদস্যরা। তার মৃত্যুতে যশোর

বাঘারপাড়ায় শোকের ছায়া নেমে এসেছে।

তার মৃত্যুতে শোক বার্তা জানিয়ে উজ্জ্বল রায় বলেন,সোমবার ( ৭ সেপ্টেম্বর) ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলার নয়াপাড়া নামক স্থানে বিকেলে ট্রাক ও পাজেরো মুখোমুখি সংঘর্ষে যশোর জেলার বাঘারপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমুল ইসলাম (কাজল) সহ ৪ জন মারা যান। এজন্য গভীর শোক প্রকাশ করি।

শোকবার্তায় তিনি বলেন, প্রয়াত নাজমুল ইসলাম কাজল যশোর জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। নাজমুল ইসলাম কাজলের অকাল মৃত্যুতে বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত।

চেয়ারম্যান কাজলের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। আল্লাহপাক তাকে জান্নাতবাসী করুক। মৃতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি বলেন, রাজনীতিতে আওয়ামী লীগের জন্য তার অনেক ত্যাগ রয়েছে। তিনি অনেক ভালো অনেক মানুষ ছিলো। তার মৃত্যুতে বাঘারপাড়াবাসী বাংলাদেশ আওয়ামী লীগের একজন ত্যাগী নেতাকে হারালো।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ