মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বীর মুক্তিযোদ্ধা ও ইউএনও’র ওপর নৃশংস হামলার প্রতিবাদে কালীগঞ্জে মানববন্ধন
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ৫৪ বার
আপডেট : মঙ্গলবার, ০২ মার্চ ২০২১

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা ওমর আলী শেখ এবং তার সন্তান দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানমের ওপর বর্বরোচিত হামলার প্রতিবাদে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এক মানববন্ধন ও প্রতিবাদ কর্মসূচি পালন করেছেন কালীগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধারা ।

মঙ্গলবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্রোর সামনে বীর মুক্তিযোদ্ধা ও তার সন্তানের ওপর নৃশংস হামলাকারীদের বিচারের দাবিতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডা, পৌর ও সাতটি ইউনিয়নের সকল মুক্তিযোদ্ধাবৃন্দরা এ মানববন্ধন ও প্রতিবাদ সভা কর্মসূচি পালন করেন।

প্রতিবাদ সভায় উপজেলার সাবেক কমান্ডার মো. মোস্তফা মিয়া বলেন, বাংলার যেখানে বীরমুক্তিযোদ্ধা ও তাদের সন্তানদের ওপর হামলা হবে, কালীগঞ্জের বীরমুক্তিযোদ্ধারা তার প্রতিবাদ জানাবে এবং আন্দোলন সংগ্রাম করে যাবে। দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা খানম আমাদের সন্তান ও তার পিতা সহযোদ্ধা ওমর আলী শেখের ওপর যারা হামলা চালিয়েছে আমরা তাদের দৃষ্টান্তমূলক শান্তির দাবি জানাচ্ছি।

এই সময় উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক ডেপুটি কমান্ডার হুমায়ুন কবির, সহকারী কমান্ডার সুলতান উদ্দিন আহমেদ, কালীগঞ্জ পৌর সাবেক কমান্ডার নুরুল ইসলাম আকন্দ, সাবেক ইউনিয়ন কমান্ডার ইসলাম উদ্দিন, একেএম ফজলুল হক, মো. হাসমত আলী, আক্তারুজ্জামান, আবু হোসেন ভূইয়া, দানিজ মোড়ল, আব্দুল লতিফ, নাজিম উদ্দিন গাজীসহ বিভিন্ন ইউনিটের বীরমুক্তিযোদ্ধারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ