বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

মানিকগঞ্জে ১৬০টি সিসিটিভি ক্যামেরার উদ্বোধন করেন- ডিআইজি হাবিবুর রহমান
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ৯৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান নারায়নগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণের ঘটনা প্রসঙ্গে বলেন, ঘটনার দায়দায়িত্ব নিরুপণের জন্য সরকারের পক্ষে প্রশাসনিক কমিটি গঠন করা হয়েছে ও আইনী প্রক্রিয়া শুরু হয়েছে। থানায় মামলা রুজু হয়েছে ও সেভাবে মামলার তদন্ত কার্যক্রম চলছে। শোনা যাচ্ছিলো কয়েকদিন যাবত মসজিদের পাইপ থেকে গ্যাস নির্গত হচ্ছিলো। তাই গ্যাস কর্তৃপক্ষ ও মসজিদ কমিটির কারও কোন গাফিলতি আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে ও তদন্ত কার্যক্রম চলছে।

এছাড়া ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর হামলা প্রসঙ্গে বলেন, সে বিষয়েও মামলা হয়েছে। ইতোমধ্যে ঘটনার সাথে সরাসরি জড়িত কয়েকজন আসামীও গ্রেফতার হয়েছে। আর কেন কি পরিস্থিতিতে এরকম নির্মম ঘটনা ঘটেছে তা এখনো বের করা সম্ভব হয়নি। তবে আসামীদের জিজ্ঞাসাবাদ চলছে। হয়তো অতি তাড়াতাড়ি ঘটনার কারণ জানা যাবে।

তিনি আজ সোমবার দুপুরে মানিকগঞ্জে ১৬০টি সিসিটিভি ক্যামেরার উদ্বোধন ও সরকারী পর্যায়ে বাংলাদেশে প্রথম মাদক নিরাময় কেন্দ্রের পাইলট প্রকল্পের জমি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. মাঈন উদ্দিন, সদর থানার ওসি আকবর আলী, সিংগাইর থানার ওসি মো. রকিবুজ্জামান, ডিবির ওসি হানিফ সরকার সহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগণ। পরে তিনি জেলা পুলিশ লাইন্স গেটে টেরাকোটার উদ্বোধন করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ