মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:৪৩ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নওগাঁ-৬ আসনে নৌকার মাঝি হলেন হেলাল
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৩৫ বার
আপডেট : মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০

অবশেষে সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকার মনোনয়ন পেয়েছেন রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল।

(৭ সেপ্টেম্বর) সোমবার নিজ বাসায় (ভার্চুয়াল) বিফ্রিংকালে উপ-নির্বাচনের দুই প্রার্থীর নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঘোষিত প্রার্থীদের মধ্যে উপ-নির্বাচনে নওগাঁ-৬ আসনে আনোয়ার হোসেন হেলালকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

সদর (খট্টেশ^র) ইউপি সাবেক চেয়ারম্যান মৃত আজিম উদ্দিন সরদারের ছেলে আনোয়ার হোসেন হেলাল। তিনি রাণীনগর সদর (খট্টেশ্বর) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ছিলেন। ইউপি চেয়ারম্যান থাকা অবস্থায় পদত্যাগ করে রাণীনগর উপজেলা পরিষদ নির্বাচন করে বিপুল ভোটে জয়লাভ করেন। গত উপজেলা পরিষদ নির্বাচনেও চেয়ারম্যান পদে বিপুল ভোটে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন। বর্তমানে তিনি রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

উল্লেখ্য, গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা যাওয়ায় আসনটি শুন্য হয়। এরপর গত ১৬ আগস্ট আওয়ামী লীগ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই আসনে মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহের আহবান জানায়। এরই ধারাবাহিকতাই আসন্ন জাতীয় সংসদ উপ-নির্বাচনে ৫১, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে এমপি পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে ৩৪ জন মনোনয়ন পত্র উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালের হাতেই নৌকা প্রতীক তুলে দিলেন বাংলাদেশ আওয়ামী লীগ। আগামী ১৭ অক্টোবর এই আসনে নির্বাচনের দিন ধার্য করা হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ