বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

আইনজীবির চেম্বারে বিয়ে, তথ্য চাওয়ায় ‘ঢাকা প্রতিদিন’ পত্রিকার সাংবাদিক লাঞ্চিত
এ.বি.খান বাবু বার্তা প্রধান / ১১২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

মানিকগঞ্জ জজকোর্ট এলাকায় সোমবার ১নং আইনজীবি ভবনের ৩য় তলায় আইনজীবী ও সাবেক এপিপি মোঃ আবুল কালাম চৌধুরী ৩২১ নং চেম্বারে সামাজিক দূরত্ব না মেনে ১০-১২ জন লোক পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাজী মোঃ মনিরুজ্জামানের সহকারীর মাধ্যমে একটি বিয়ে রেজিস্ট্রি করার সময় কাজীর কাছে বর-কনের বয়সের তথ্য জানতে চাওয়ায় ‘দৈনিক ঢাকা প্রতিদিন’ পত্রিকার মানিকগঞ্জ জেলা প্রতিনিধি সাইফুল ইসলামকে লাঞ্ছিত করেন আইনজীবী মোঃ আবুল কালাম চৌধুরী ও কাজী মোঃ মনিরুজ্জামান।

কাজী মোঃ মনিরুজ্জামানের কাছে এই প্রতিবেদক বর-কনের বয়সের তথ্য জানতে চাইলে কাজী মোঃ মনিরুজ্জামান ‘দৈনিক ঢাকা প্রতিদিন’ পত্রিকার প্রতিনিধিকে ছেলের আইডি কার্ড ও মেয়ের আইডি কার্ডের নমুনা (কম্পিউটার থেকে কালার প্রিন্ট করা ল্যামোনেটিং করা) দেখান। এসময় প্রতিনিধি মেয়ের আইডি কার্ডের কম্পিউটার থেকে কালার প্রিন্ট করা ল্যামোনেটিং করা কপিসঠিক কি’না জানতে চাইলে কাজী মোহাম্মদ মনিরুজ্জামান ও আইনজীবী মোঃ আবুল কালাম চৌধুরী এসে ‘দৈনিক ঢাকা প্রতিদিন’ পত্রিকার প্রতিনিধিকে পেশাগত কাজে বিভিন্নভাবে বাধা সৃষ্টি করে এবং হেনস্থা সহ লাঞ্ছিত করেন।

এসময় আইনজীবী আবুল কালাম আজাদ চৌধুরী ‘দৈনিক ঢাকা প্রতিদিন’ পত্রিকার প্রতিনিধিকে হাতে থাকা পত্রিকার কপি প্রয়োজনীয় কাগজপত্র ও মোবাইল ফোন ছুঁড়ে ফেলে দেয় এবং পিটিয়ে বেঁধে রাখার হুমকি দিয়ে বলেন তুই কিভাবে সাংবাদিকতা করিস দেখে নেব।

এবিষয়ে পরে ‘দৈনিক ঢাকা প্রতিদিন’ পত্রিকার জেলা প্রতিনিধি সাইফুল ইসলাম মানিকগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
সাধারণ ডায়েরী নং- ৩১০, তাং- ০৭/০৯/২০২০ইং।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ