বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

তাড়াইলে সাবেক চেয়ারম্যান আবদুল আহাদ ভুঁইয়া’র স্মরণ সভা অনুষ্ঠিত
ছাদেকুর রহমান রতন,তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি: / ১২২ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার জনপ্রিয় ব্যক্তিত্ব, বিআর ডিবি চেয়ারম্যান ও ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইট অফ বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল শাখার চেয়ারম্যান, সদ্য প্রয়াত মরহুম আব্দুল আহাদ ভুঁইয়া’র স্মরণে দোয়া ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজেলা শাখার আয়োজনে ৫ সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ টায় তাড়াইল সাচাইল মাদরাসা মার্কেটে উক্ত দোয়া ও স্মরণ সভাটি অনুষ্ঠিত হয়।

ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজেলা শাখার সহ-সভাপতি আবদুল হক ভুঁইয়া’র সভাপতিত্বে ও সদস্য সচিব হাজী মো. দেলোয়ার রফিকুল ইসলাম রাজুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট জিল্লুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, বাংলাদেশ আ’লীগ তাড়াইল উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আজিজুল হক ভুঁইয়া মোতাহার।আ’লীগ নেতা এডভোকেট মোজাম্মেল হক মাখন, তাড়াইল উপজেলা কৃষকলীগ সভাপতি ইসলাম উদ্দিন ফয়সাল ও জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাকা উদ্দিন আহম্মেদ রাজন, তাড়াইল উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির ভুঁইয়া, তাড়াইল অনলাইন প্রেসক্লাব সভাপতি ও ছড়াকার ছাদেকুর রহমান রতন, সহ-সভাপতি আফজাল হোসেন আজম, তাড়াইল পূঁজা উৎযাপন কমিটির সাধারণ সম্পাদক ও সিনিয়র সাংবাদিক রবীন্দ্র সরকার, আ’লীগ নেতা সায়েম দাদ খান নওশাদ, সম্মানিত সদস্য পল্লী কবি ছন্দু খান প্রমূখ।
অনুষ্ঠানের শুরুতে কালামে পাক থেকে তেলাওয়াত করেন, হাফেজ আজমান।
অনুষ্ঠান শেষে মরহুম আব্দুল আহাদ ভুঁইয়া’র রূহের মাগফেরাত কামনা করে উপস্হিত সকলকে নিয়ে দয়াময় আল্লাহ’র দরবারে অকাতরে মোনাজাত পরিচালনা করেন, তাড়াইল সাচাইল দারুল হুদা কাছেমুল উলুম মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও সহিলাটী বড় জামে মসজিদের খতিব মাওলানা সাদেকুর রহমান হাফিজাহুল্লাহ।
প্রধান অতিথি এডভোকেট জিল্লুর রহমান সদ্য প্রয়াত আব্দুল আহাদ ভুঁইয়া’র জীবনী আলোচনার এক পর্যায়ে বলেন, তিনি ছিলেন, তাড়াইল উপজেলার তাড়াইল-সাচাইল সদর ইউনিয়নের দুই বারের সফল চেয়ারম্যান, তাড়াইল উপজেলা শাখার বিআর ডিবি’র চেয়ারম্যান ও ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস অব বাংলাদেশ ফাউন্ডেশন তাড়াইল উপজলা শাখার সভাপতি। তিনি আরো বলেন, তিনি ছিলেন একজন অভিজ্ঞ রাজনীতিবিদ, শাদা মনের মানুষ, ন্যায় বিচারক। তাড়াইল উপজেলার ঘন্ডি পেরিয়েও তাঁর ব্যাক্তিত্বের রয়েছে অনেক সুনাম ও সুখ্যতি।
সংগঠনের সাধারণ সম্পাদক হাজী মো. দেলোয়ার হোসেন ফুলমিয়া সদ্য প্রয়াত আব্দুল আহাদ ভুঁইয়া’র জীবনের বিভিন্ন দিক উপস্হিত জনতার সামনে তুলে ধরেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ