বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০২:১৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহী সীমান্তে ভারতে পাচারের সময় ১২৬ কেজি ইলিশ জব্দ
স্টাফ রিপোর্টার খোরশেদ আলম / ৩০ বার
আপডেট : বুধবার, ২১ অক্টোবর ২০২০

রাজশাহী জেলার বাঘা থানা এলাকা থেকে ভারতে পাচারের সময় ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ করেছে বিজিবি।গত বৃহস্পতিবার আনুমানিক রাত ৮টার দিকে বিজিবি ব্যাটালিয়নের আলাইপুর বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করেন।

উল্লেখ,রাজশাহী জেলার বাঘা থানার সড়কঘাট পদ্মারচর দিয়ে চোরাকারবারীরা নৌকাযোগে বাংলাদেশ থেকে ভারত পাচার করার সময় ১২৬ কেজি ইলিশ মাছ জব্দ করে বিজিবি। এসময় চোরাকারবারীরা বিজিবির উপস্থিতি টের পেয়ে মাছ ফেলে পালিয়ে যায়।

জব্দকৃত ইলিশ মাছগুলো শুক্রবার সকালে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার উপস্থিতিতে বাঘা মহিলা মাদ্রাসায় ২০টি, জামিয়া মাদানিয়া দারুল কোরআর মাদ্রাসায় ১৫টি, সরের হাট কল্যাণী শিশু সদন এতিমখানায় ২০টি, আরানি কওমি মাদ্রাসায় ১৫টি, কিশোরপুর হাফিজিয়া মাদ্রায় ১৫টি এবং এলাকার দুস্থ ও গরীবদের মাঝে ২০টি বিতরণ করা হয়। ভারত বাংলাদেশ আন্তর্জাতিক সীমান্ত এলাকায় কঠোর নজরদারির ফলে এ সাফল্য বলে দাবি বিজিবি’র।

বর্ডার গার্ড বাংলাদেশ রাজশাহী সেক্টরের অধীনস্থ রাজশাহী বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফেরদৌস জিয়াউদ্দিন মাহমুদ প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ