শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৩:১১ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলে যুবক-যুবতী ও হোটেল ম্যানেজার আটক
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৩৪ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নড়াইলের লোহাগড়া পর্যটন আবাসিক হোটেল এন্ড রেস্টুডেন্টে অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে যুবক-যুবতী ও হোটেল ম্যানেজার আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

 

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায় নড়াইলের লোহাগড়া
থানা হতে অাধা কিলোমিটার পচ্চিমে কালনা টু যশোর রোডের লক্ষীপাশা পল্লী বিদ্যুৎ অফিসের পূর্ব পাশে অবস্থিত নাফিজ টাওয়ার এর নিচে তিন তলায় অবস্থিত এই হোটেল পর্যটন আবাসিক।

এলাকার লোকজন বলেন এই হোটেল নামেমাত্র আবাসিক হোটেলের মুল ব্যাবসা হলো দেহ ব্যবসার লাইন।

বহিরাগত মেয়ে ও ছেলেদের রুম ভাড়া দেওয়া ১/ ঘন্টার জন্য রুম ভাড়া দেওয়া হয় ৫০০/ টাকা থেকে ১০০০ টাকা।

এরকম অহরহ ঘটনা ঘটে থাকে এই হোটেলে।

নাম না বলতে ইচ্ছুক এই বিল্ডিং এর একজন ব্যবসায়ী বলেন দুই বছর অাগে এই তিন তলার পুরো ফলোর টি অাবাসিক হোটেল ছিলো তখন ও বহিরাগত মেয়ে ছেলে অপকর্মে লিপ্ত থাকায় তাদের অাটক করে তাদের জেলহাজতে পাঠানো হয়।

এরপর এই হোটেলটি ভাড়া নেন হেকিম নামে একজন ব্যক্তি।

ও এখন ম্যানেজার হিসাবে অাছেন মো: তহিদুর রহমান ওরফে (তুহিন)।

গত মঙ্গলবার ৩১/৮/২০২০ তারিখ : দুপুর ২/টা ৩০ মিনিটের দিকে হোটেলের মালিক হেকিম না থাকায় ম্যানেজারের নিকট থেকে স্বামী স্ত্রী পরিচয়ে রুম ভাড়া নেয় দুইজন গেস্ট।

হোটেলের ম্যানেজারের সাথে কথা বলে জানা যায় উজ্জল শেখ(২৫),পিং সিদ্দিক শেখ সাং নওখোলা শালনগর থানা লোহাগড়া জেলা নড়াইল ও ওই গ্রামের গৃহবধূ ৩৬/ ৩০৩/ নং রুম ভাড়া নেয় তারা।

এরপর স্থানীয় লোকজন বিষয়টি জানতে পেরে সাংবাদিক ও থানা পুলিশকে খবর দেয়, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে ওই যুবক-যুবতীকে ও হোটেল ম্যানেজারকে আটক করে।

লোহাগড়া থানার এস অাই লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, যুবক-যুবতীকে ২৯০/ ধারাই আদালতে প্রেরণ করা হয়েছে, ও হোটেল ম্যানেজার মো: তহিদুর কে পরবর্তীতে এরকম ঘটনার সাথে না জড়ানোর জন্য মুচলেকা করিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ