বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

সবুজ বাংলা গড়ার লক্ষ্যে তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ে বৃক্ষ রোপন,,,
বেনজির আহমেদ তানোর / ১৬৭ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত সবুজ বাংলা গড়ার লক্ষ্যে সারা দেশের ন্যায় বৃক্ষ রোপন কর্মসূচীর অংশ হিসেবে ৫টি ফলজ গাছ রোপন করেন তানোর বালিকা উচ্চ বিদ্যালয়ে প্রাঙ্গণে।

এই সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর পৌরসভার কৃতিসন্তান আগামী পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত প্রার্থী উদীয়মান তরুন নেতা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক জনাব আবুল বাশার সুজন।

সেই সাথে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব ওয়াজির হাসান প্রতাপ সরকার, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মোঃ সাইদুর রহমান, ছাত্র নেতা ফায়সাল সরকার অমি, রামিল হাসান সুইট সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও কর্মচারী বৃন্দ।

প্রধান অতিথি বলেন প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপি ভাইয়ার পক্ষ হতে তানোর পৌরসভার বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসায় বৃক্ষরোপণ করা হবে। জানা গেছে একই দিনে তিনি তানোর পৌরসভার বিভিন্ন এলাকায় করোনা ভাইরাস মোকাবেলায় জনসচেতনতা বৃদ্ধির জন্য মাক্স স্যানিটাইজার হ্যান্ড গ্লাভস শিশু খাদ্য বিতরণ করেন। এবং অত্র বিদ্যালয়ের বিল্ডিং এর কাজের জন্য কয়েক হাজার ইট দিয়ে বিল্ডিং নির্মাণের কাজে সহযোগিতা করেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ