মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৫:৩৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

পলাশে চিরনিদ্রায় শায়িত হলেন লাল মিয়া চেয়ারম্যান
বিল্লাল হোসেন নিজেস্ব প্রতিবেদক / ২৬ বার
আপডেট : মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০

নরসিংদীর পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়নের সাবেক ৩ বারের জনপ্রিয় চেয়ারম্যান লাল মিয়া চিরনিদ্রায় শায়িত হলেন। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সকাল ১১টায় প্রথম জানাযার নামাজ পলাশ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে অনুষ্ঠিত হয়। পরে দ্বিতীয় জানাজার নামাজ মরহুমের জয়পুরার নিজ গ্রামে অনুষ্ঠিত হয়। শেষে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হয় সাবেক এই চেয়ারম্যান লাল মিয়াকে।

দুটি জানাজার নামাজে ছিল মানুষের উপচেপরা ভীড়। দল মত নির্বিশেষে সর্বস্তরের জনগণের অংশ গ্রহন ছিল চোখে পরার মতো। জানাজার পূর্ব মুহূর্তে মরহুমের কর্মময় জীবনের উপর স্মৃতি চারণ করেন পলাশ উপজেলার চেয়ারম্যান জনাব সৈয়দ জাবেদ হোসেন, নরসিংদী জেলা বি এন পির সাধারণ সম্পাদক জনাব তোফাজ্জল হোসেন মাস্টার,

বি জি রসিদ নওশের, পলাশ উপজেলা ভাইস চেয়ারম্যান কারউল্লাহ সরকার, পলাশ উপজেলা বিএনপির সভাপতি এফরান আলী, পলাশ উপজেলা জাতীয় পার্টির সভাপতি, জাকির হোসেন মৃধা, পলাশ উপজেলা যুব লীগের সাধারণ সম্পাদক আল মুজাহিদ হোসেন তুষার, জিনারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল ইসলাম গাজীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

পলাশ উপজেলার গজারিয়া ইউনিয়ন পরিষদের তিন বারের সাবেক এই সফল চেয়ারম্যান সোমবার ৩১ আগষ্ট রাত সাড়ে দশটায় পলাশ উপজেলা সদরে তার নিজ বাড়িতে মৃত্যু বরন করেন। তিনি গত একবছর ধরে হৃদরোগ, লিভার ও ডায়াবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সহ বহু গুণ গ্রাহী রেখে গেছেন। তিনি পর পর তিনবার গজারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। নরসিংদী জেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে তিনি এতোটাই জনপ্রিয় ছিলেন মৃত্যুর সংবাদ শুনে পলাশ উপজেলার সর্বত্র নেমে আসে শোকের ছায়া।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ