শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:০৯ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

বাগমারায় হাঙ্গার প্রজেক্টের উদ্যোগে লিফলেট ও মাস্ক বিতর
খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার / ৬৩ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবিলা করা সরকারী সংস্থা দি হাঙ্গার প্রজেক্ট এর বাগমারা পিচ এ্যামবাসেডর গ্রুপ(পিএফজি)’র উদ্যোগে বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভাসহ বিভিন্ন জরাকীর্ণ এলাকায় জীবানু নাশক স্প্রে এবং জনগনকে সচেতন করার লক্ষে সাধারন মানুষের মধ্যে মাস্ক ও প্রচারপত্র বিলি করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ সহ স্থানীয় আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি সহ বিভিন্ন সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ সর্ব শ্রেণির লোকজন এতে অংশ গ্রহন করেন।
এর আগে ভবানীগঞ্জ প্রাথমিক শিক্ষক সমিতি মিলনায়তনে পিএফজি’র উদ্যোগে সংঘাত নয় ঐক্যের বাংলাদেশ চাই এই প্রতিপাধ্যের উপরে সম্প্রতিক করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা পিএফজি’র উপদেষ্টা উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু তালেবের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য পিএফজি মেম্বার অধ্যাপক মেজবাউল হক দুলু, বাগমারা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ইউসুফ আলী সরকার, ভবানীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল জলিল, পিএফজি মেম্বার ইউপি সদস্য হাসিনা বানু।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির সম্পাদক পিএফজি মেম্বার রাজু আহম্মেদ, যুবদল নেতা আমিনুল ইসলাম জুয়েল, ইউপি সদস্যা জিনাত আরা, সোমা খাতুন, ভবানীগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি নাদিরুজ্জামান মিলন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোযাজ্জেম হোসেন, সাংবাদিক আলতাফ হোসেন, আফাজ্জল হোসেন , রাশেদুল হক ফিরোজ, নূর কুতুবুল আলম, আলমগীর হোসেন, সাজু মোহাম্মাদ, ছাত্র নেতা মাসুদুর রহমান দিগন্ত।

আলোচনা সভা শেষে সামাজিক দূরত্ব বজায় রাখার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ শীর্ষক একটি র‌্যালীতে অংশ গ্রহন করেন পিএফজি মেম্বাররা। পরে র‌্যালীটি বেলা ১২ টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদের কার্যালয়ে পৌছায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ র‌্যালীতে উপস্থিত হয়ে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ও লিফলেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

পরে র‌্যালী সহকারে ভবানীগঞ্জ বাজার জিরো পয়েন্ট, গোড়াউন মোড় ও কলেজ মোড় এলাকাকায় মাস্ক ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় ভবানীগঞ্জ পৌর মেয়র ও পৌর আওযামীলীগের সভাপতি আব্দুল মালেক মন্ডল র‌্যালীতে অংশ গ্রহন করে মাস্ক বিতরনে সহযোগিতা করেন। র‌্যালী পরিচালনা করেন ভবানীগঞ্জ সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সম্পাদক ও পিএফজি মেম্বার আব্দুল মজিদ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ