শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

রাজশাহী বিভাগে নতুন শনাক্ত ১৯৭ জন, মোট আক্রান্ত ২৭০৫ জন
খোরশেদ আলম,স্টাফ রিপোর্টার / ৬৬ বার
আপডেট : শনিবার, ১৭ এপ্রিল ২০২১

রাজশাহী বিভাগে করোনাভাইরাসে আরও চারজনের মৃত্যু হয়েছে। সোমবার (১৫ জুন) মারা যান তারা। এ দিন নতুন করে ১৯৭ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বিভাগের আট জেলায় এখন মোট আক্রান্ত ২ হাজার ৭০৫ জন। আর মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩৪ জন।

মঙ্গলবার বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্রনাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার মারা যাওয়া চারজনের বাড়ি বগুড়া। এ জেলায় এ পর্যন্ত ১৯ জনের প্রাণ গেল করোনায়। এছাড়া এখন পর্যন্ত পাবনায় ৫, নাটোরে ১ এবং রাজশাহী, নওগাঁ ও সিরাজগঞ্জে ৩ জন করে মারা গেছেন।

নতুন ১৯৭ জন করোনা রোগীর মধ্যে ১৩৯ জনই শনাক্ত হয়েছেন বগুড়ায়। এছাড়া রাজশাহীতে ৯, নাটোরে ৫, জয়পুরহাটে ৭, সিরাজগঞ্জে ২৯ এবং পাবনায় নতুন ৮ জন শনাক্ত হয়েছেন।

এ পর্যন্ত বগুড়ায় মোট ১ হাজার ৫১৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এছাড়া রাজশাহীতে ১৪৫ জন, জয়পুরহাটে ২৩৭ জন, নওগাঁয় ২২০ জন, সিরাজগঞ্জে ২১২ জন, পাবনায় ২০৯ জন, নাটোরে ৮৬ জন এবং চাঁপাইনবাবগঞ্জে ৮০ জন কোভিড-১৯ রোগী শনাক্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা জয় করেছেন ৫৮৩ জন। এছাড়া নওগাঁর ১২৮ জন, জয়পুরহাটের ১৩৩ জন, বগুড়ার ১৪০ জন, নাটোরের ৫০ জন, চাঁপাইনবাবগঞ্জের ৪৭ জন, রাজশাহীর ৪৪ জন, সিরাজগঞ্জের ১৬ জন এবং পাবনার ২৫ জন করোনামুক্ত হয়েছেন। রাজশাহী বিভাগের আট জেলায় এখন হাসপাতালে ভর্তি আছেন ৪১৪ জন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ