বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:২৮ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধন
সুজন রাজশাহী প্রতিনিধি: / ২৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

রাজশাহী তানোর উপজেলার কামার গাঁ ইউনিয়নে পুলিশি সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে জেলা পুলিশের উদ্যোগে ও তানোর থানার সমন্বয়ে বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” প্রতিপাদ্য নিয়ে বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।

৩১আগষ্ট সোমবার বেলা ১১টার দিকে কামারগাঁ ইউনিয়ন পরিষদ হল রুমে আলোচনা সভা ও বিট পুলিশিং এর দায়িত্ব প্রাপ্ত পুলিশ কর্মকর্তাদের পরিচয় করিয়ে দেয়া হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬নং কামার গাঁ ইউনিয়নের কৃতি সন্তান উদীয়মান তরুণ নেতা বিশিষ্ট ব্যবসায়ি ও সমাজ সেবক,গরীব দুঃখী খেটে খাওয়া মেহনতী মানুষের পরম বন্ধু ও দুই বারের সম্মানিত স্বর্ন পদক প্রাপ্ত চেয়ারম্যান জনাব মোঃ মোসলেম উদ্দিন প্রামাণিক। এবং ইউপি চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তানোর থানার (ওসি) তদন্ত আনোয়ার হোসেন, তানোর উপজেলা মাধ্যমিক শিক্ষক/ কর্মচারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক রামকমল শাহা,কামার গাঁ ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সফি কামাল মিন্টু ,থানা কমিটির সদস্য মোঃ তোফাজ্জল হক, ওয়ার্ড সভাপতি মোঃ আব্দুল করিম মন্ডল।
কামারগাঁ ইউনিয়ন বিট পুলিশিং এর দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা তানোর থানার এসআই আজিজুল হক ও তানোর থানার এসআই রেজাউল ইসলাম, সহকারী বিট অফিসার তানোর থানার এএসআই সাজেদুর রহমান ও তানোর থানার এএসআই ফারুক হোসেনকে পরিচয় করিয়ে দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন ইউপি’র সচিব সাইদুর রহমান, ইউপি’র সহকারী সচিব নজরুল ইসলাম, সকল ইউপি সদস্য/ সদস্যাসহ ইউপি তথ্য উদ্যোক্তা মোঃ মাইনুল ইসলাম, কম্পিউটার ম্যান সোহেল রানা, আনছার কমান্ডার মিজানুর রহমান,গ্ৰাম পুলিশ মোঃ আলমগীর হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।
তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হাসান বলেন, তানোর উপজেলার ৭টি ইউনিয়ন ও ২টি পৌর সভার প্রতিটিতেই বিট পুলিশং অফিস এবং কমিটি গঠন করা হচ্ছে।
তিনি বলেন, আইনশৃংখলা পরিস্থিতি সাভাবিক রাখতে বিট পুলিশিং অফিস ও কমিটি গঠন করে (এসআই ও এএসআই) এর সমন্বয়ে কমিটি করে দায়িত্ব ভাগ করে দেয়া হচ্ছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ