সোমবার, ১৭ মে ২০২১, ০৭:১২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

ঘোড়াশালে “নাজমুল মেডিকেল সেন্টার”এর উদ্বোধন
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : / ১৯৭ বার
আপডেট : সোমবার, ১৭ মে ২০২১

নরসিংদীর পলাশে ঘোড়াশাল নাজমুল মেডিকেল সেন্টার এর উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার (৩১ আগস্ট) সকালে ঘোড়াশাল পৌর এলাকার হাজী চাঁন মিয়া কমপ্লেক্সে এ মেডিকেল সেন্টারের উদ্বোধন করে প্রধান অতিথির বক্তব্য রাখেন নরসিংদী-২ পলাশ আসনের এমপি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

নাজমুল মেডিকেল সেন্টার এর স্বত্বাধিকারী আলহাজ্ব মোঃ নাজমুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর মেয়র আলহাজ্ব শরীফুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মো. মঈনুল আলম, ও ডা. আইনুন নাহার।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, দেশের এই পরিস্থিতিতে নাজমুল যে মেডিকেল সেন্টারটি করার উদ্যোগ নিয়েছে তা যত ক্ষুদ্রই হোক না কেন তার এ প্রয়াস যেন সফল হয়। তার এ প্রয়াসের কারণে চিকিৎসা ব্যবস্থার ধারাবাহিকতা আমরা যেন ফিরে আসতে পারি আল্লাহ পাকের দরবারে সেই দোয়া করছি।

এ প্রতিষ্ঠানটির জন্য যে কোন সময় আমার প্রয়োজন মনে করে এবং নির্দ্বিধায় সে আমাকে বললে আমার সাধ্যমতো এই প্রতিষ্ঠানটির পাশে দাঁড়াব, যেন এই মেডিকেল সেন্টারটি একটি সফল প্রতিষ্ঠানে পরিনত হতে পারে। তিনি দেশের করোনাভাইরাস মহামারির এই পরিস্থিতিতে সবাই যেন স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখে সেই আহ্বানও জানান। শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষে মোনাজাত অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ