বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৯:২৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলের পল্লীতে গোয়েন্দা পুলিশের অভিযান মহিলাসহ আটক-১৫
উজ্জ্বল রায়, নড়াইলজেলাপ্রতিনিধিঃ / ৪০ বার
আপডেট : বুধবার, ০২ ডিসেম্বর ২০২০

নড়াইলের পল্লীতে গোয়েন্দা পুলিশের অভিযান

মহিলাসহ আটক-১৫ নড়াইলের পল্লীতে সংঘর্ষ এড়াতে মহিলাসহ আটক ১৫ জন। নড়াইলের মল্লিকপুর ইউনিয়নের মঙ্গলহাটা গ্রামে দীর্ঘদিন ধরে দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে।
যে কোন সময় ওই গ্রামে সংঘাত সংঘর্ষের ঘটনা ঘটতে পারে বলে এলাকাবাসী আশংকা করছেন। পুলিশ সংঘর্ষ এড়াতে মহিলাসহ ১৫ জনকে আটক করেছে। এলাকাবাসী সূত্রে জানাগেছে, মঙ্গলহাটা গ্রামে দীর্ঘদিন ধরে গ্রাম্য কোন্দল বিরাজমান। ওই গ্রামের এক পক্ষের নেতৃত্ব দেন সাবেক সেনা সদস্য আকবার মোল্যা এবং অপর পক্ষের নেতৃত্ব দেন ইউপি চেয়াম্যান মোস্তফা কামাল। তারা দুইজনই আপন শ্যালক ভগ্নিপতি সম্প্রতি ওই এলাকার একটি জমির বিরোধকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে দ্বন্ধের সুত্রপাত হয় । এ নিয়ে উভয় পক্ষ বিবাদে জড়িয়ে পড়েন। দিবা গত গভীর রাতে উভয় পক্ষ মাইকিং করে সংঘর্ষের প্রস্তুতি নেয় ।গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল গোয়েন্দা পুলিশের
এস আই মিল্টন কুমার দেবদাসের নেতৃত্বে একদল পুলিশ গভীর রাতে ওই গ্রামে অভিযান চালিয়ে মহিলাসহ ১৫ জনকে আটক করে নড়াইলের লোহাগড়া থানায় সোপর্দ করে । আটকৃতরা হলেন, ইউপি সদস্য লিপন শেখের স্ত্রী মরিয়ম বেগম (৩৭), মাজেদ রহমান (৩৫), হালিম শেখ (৪৮), আকবার সিকদার (৪৯), পলাশ মোল্যা (৩৪), আরমান হোসেন (২৫), স্বাধীন সিকদার (১৯) , লিটু শেখ (৩৮) , রাজু সিকদার(২৮) , মিজানুর রহমান (৫২),মাহামুদ সিকদার (৩৫), বিপুল শেখ(৩৫), আফতাব সিকদার (২৯), হাফিজুর রহমান (৫৫) সাবিবর কাজী (১৯) এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের চালান এবং ছাড়ার বিষয়ে জানা যায় নাই।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ