রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীতে আমির হত্যা মামলার আসামি পেট কাঁটা শাহিন গ্রেফতার
বিল্লাল হোসেন নিজস্ব প্রতিবেদক : / ৬৫ বার
আপডেট : রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১

নরসিংদী সদরের বানিয়াছল খালপাড় এলাকায় আমির হোসেন হত্যা মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী শাহিন মোল্লা ওরফে পেট কাঁটা শাহিন কবির (৩৭) কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করে পুলিশ। আজ রবিবার (৩০ আগস্ট) দুপুরে রায়পুরা উপজেলার রাজনগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি রাজনগর গ্রামের খোরশেদ মোল্লার ছেলে। বর্তমানে সে সদরের বানিয়াছল গ্রামের খাল পাড় এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায়, আজ রবিবার ভোর সাড়ে ৫টায় নরসিংদী মডেল থানাধীন বানিয়াছল খালপাড় এলাকায় আমির হোসেন(৪২) গুলিতে নিহত হয়। নিহত আমির হোসেন নরসিংদী সদরের ঘোড়াদিয়া গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে। নিহতের আত্মীয়-স্বজনের তথ্য মতে জানা যায়, শাহিন নামে একজন মোবাইল ফোনে ডেকে নিয়ে আমির হোসেনকে গুলি করে।

উক্ত তথ্যের ভিত্তিতে নরসিংদী মডেল থানার এসআই সৈয়দ রুহুল আমিন ও নরসিংদী জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায় সমন্বয়ে দুটো টিম তদন্তে নামে এবং হত্যায় জড়িত শীর্ষ সন্ত্রাসী আসামী শাহিন মোল্লা ওরফে পেট কাঁটা শাহিন কবিরকে হত্যাকান্ডে ব্যবহৃত আগ্নেয়াস্ত্র পিস্তলসহ রায়পুরা থানাধীন রাজনগর গ্রাম হতে দুপুর ১টা ১৫ মিনিটে গ্রেফতার করেন। এসময় একটি ৭.৬ ইঞ্চি সচল পিস্তল ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আসামি শাহিনের বিরুদ্ধে ইতোপূর্বে খুনসহ ডাকাতি মামলা ১টি, ডাকাতি মামলা ৪টি ও অস্ত্র মামলা ১টিসহ মোট ৬টি মামলা আছে। গ্রেফতারকৃত আসামী শাহিন মোল্লা ও নিহত আমির হোসেন একই ডাকাত দলের সদস্য। তাদের মধ্যে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে আজকে সকালে অত্র হত্যার ঘটনা ঘটে। তারা দীর্ঘদিন যাবত দলগতভাবে ডাকাতি করে আসছিল।

আমির হোসেন হত্যাকান্ডে নরসিংদী মডেল থানার মামলা নং-৭০, তাং-৩০/০৮/২০২০খ্রিঃ,ধারা-৩০২ পেনাল কোড রুজু হয়েছে। মামলাটি এসআই সৈয়দ রুহুল আমিন তদন্ত করছেন। অবৈধ অস্ত্র উদ্ধার সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন আছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ