বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১০:২৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০টাকার জন্য এক অটো চালক খুন
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৭৫ বার
আপডেট : বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০

কিশোরগঞ্জের কুলিয়ারচরে জুয়া খেলার পাওনা ৩০ টাকার জন্য মো. হযরত আলী (২৮) নামে এক অটো চালক খুন হয়েছে। শনিবার (২৯ আগষ্ট) সকালে থানা পুলিশ ওই নিহত অটো চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত হযরত আলী কুলিয়ারচর পৌর এলাকার পূর্ব গাইলকাটা গ্রামের আক্কেল আলীর একমাত্র পুত্র।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার (২৭ আগষ্ট) বিকাল ৩ টার দিকে ওই অটো চালক নতুন অটো ক্রয় করার জন্য বাড়ি থেকে বের হয়ে বাড়ির পার্শবর্তী আক্কাছ আলীর গাছ-পালার বাগানে যাওয়ার সাথে সাথে পূর্ব থেকে অবস্থান করে থাকা একই গ্রামের রানা (২৩), রিয়াদ (২২), শরিফ (২২), মাছুম (২১) ও পার্শ্ববর্তী বড়খারচর গ্রামের আকরাম (২০) ও মোখলেছ (২২) মিলে হযরত আলীর নিকট আগের দিনের জুয়া খেলার পাওনা ৩০ টাকা দাবী করে। এ সময় হযরত আলী তাদের দাবীকৃত জুয়া খেলার পাওনা ৩০ টাকা পরে দিবে জানালে এদের মধ্যে কথা কাটা-কাটি শুরু হয়। এক পর্যায়ে হযরত আলীকে বেদম মারধর করে তারা। এসময় হযরত আলী মাঠিতে লুটে পরলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হযরত আলীর অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। ওই হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। নিরুপায় হয়ে নিহতের পরিবার ওই দিনই রাতে তাকে ঢাকা নিয়ে বিভিন্ন হাসপাতালে ভর্তি করার চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে উত্তরা পপুলার ডায়াগনষ্টিক সেন্টারে নিয়ে সাময়িক চিকিৎসার করার পর তাকে অন্যান্য কোন হাসপাতালে চিকিৎসা করার পরামর্শ দেয়। এই অবস্থায় গত শুক্রবার (২৮ আগষ্ট) সন্ধ্যা ৬ টার দিকে অন্য হাসপাতালে নিয়ে যাওয়ার পথে এ্যাম্বুলেন্সেই তার মৃত্যু হয়।

শনিবার (২৯ আগষ্ট) বিকাল ৩টার দিকে সরেজমিনে নিহতের বাড়িতে গিয়ে কথা হয় তার পিতা আক্কেল আলী, মাতা নূরজাহান, বড়বোন লিপা ও স্ত্রী সাহিদা আক্তারের সাথে। এসময় নিহত হযরত আলীর ছেলে ৮ মাস বয়সের ইসমাঈল ও ৪ বছর বয়সের তাজিমের ভবিষ্যতের কথা বলে কান্না-কাটি ও আহাজারি করে হযরত আলী হত্যার বিচার দাবী করে তারা।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ ওমর খসরুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হযরত আলীর শরীরের বিভিন্ন স্থানে একাধিক আঘাতের চিন্ন রয়েছে।

এই ব্যাপারে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ এ কে এম সুলতান মাহমুদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নিহত অটো চালকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

স্থানীয়রা বলেন, আক্কাছ আলী ও কাশেমের বাগানে প্রতিদিনিই এলাকার এক শ্রেণীর যুবক মাদক ক্রয়-বিক্রয় ও সেবনসহ জুয়া খেলার আড্ডায় মেতে উঠতো। হযরত আলীর মৃত্যুর পর এই আড্ডা আর নেই। এই জুয়া খেলাই হযরত আলীর মৃত্যুর জন্য কাল হয়ে দাড়িয়েছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ