শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নরসিংদীতে করোনা আক্রান্ত ২০০০ ছাড়াল, মোট মৃত্যু ৪২
বিল্লাল হোসেন, নিজস্ব প্রতিবেদক : / ৬৩ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

নরসিংদী জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ১০ জনসহ মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ২ হাজার ছাড়ালো। আইসোলেশন মুক্ত হলো ১ হাজার ৬৯২ জন ও মৃত্যু ৪২জন। এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয় ১০ হাজার ২৬১ টি আর ফলাফল পাওয়া যায় ১০ হাজার ২৪৮ টি। আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে এ তথ্য জানান, নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য মতে, এ পর্যন্ত করোনা আক্রান্ত ২ হাজার ১ জনের মধ্যে সদর উপজেলায় ১১৯২ জন, শিবপুর উপজেলায় ২০২ জন, পলাশ উপজেলায় ১৯৩ জন, মনোহরদী উপজেলায় ১৩৬ জন, বেলাব উপজেলায় ১৩৩ জন ও রায়পুরা উপজেলায় ১৪৫ জন।

আইসোলেশনমুক্ত ১ হাজার ৬৯২ জনের মধ্যে সদর উপজেলার ১ হাজার ৩৫ জন, পলাশ উপজেলার ১৪৭ জন, শিবপুর উপজেলার ১৭১ জন, মনোহরদী উপজেলার ১০৪ জন, বেলাব উপজেলার ১০৫ জন ও রায়পুরা উপজেলার ১৩০ জন। বর্তমানে হোম আইসোলেশনে ২৬০ জন ও হাসপাতালে আইসোলেশনে রয়েছে ৭ জন।

মৃত্যু ৪২ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৫ জন, পলাশ উপজেলায় ২ জন, বেলাব উপজেলায় ৬ জন, রায়পুরা উপজেলায় ৫ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন।

উল্লেখ্য, ২৬ আগস্ট আইপিএইচ এ পাঠানো ৭০টি নমুনার ফলাফলে ৯ টি করোনা পজিটিভ রিপোর্ট আসে। সদর উপজেলার ২ টি ও পলাশ উপজেলার ৫টি ও শিবপুর উপজেলার ২টি। আইসিডিডি আরবিরতে ২৫ আগস্ট পাঠানো ১০টি নমুনার মধ্যে শিবপুর উপজেলার ১টি করোনা পজিটিভ রিপোর্ট আসে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ