সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:১৩ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কুলিয়ারচরে যুব সমাজের উদ্যোগে জুয়া ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত
মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১০৫ বার
আপডেট : সোমবার, ৩০ নভেম্বর ২০২০

” চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে ” এ স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে যুব সমাজের উদ্যোগে জুয়া ও মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) বিকালে উপজেলার গোবরিয়া আব্দুল্লাহপুর ইউনিয়নের লক্ষ্মীপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে যুব সমাজের অহংকার স্থানীয় লক্ষ্মীপুর ছমিউল্লাপাড়া গ্রামের তরুন সমাজসেবক মোবারক হোসেনের নেতৃত্বে মাদক ও জুয়া বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মাদক বিরোধী আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মেজর মোহাম্মদ নুরুল ইসলাম (অব:) , উপজেলা আওয়ামী লীগের সদস্য রাজু আহমেদ, তরুন সমাজ সেবক মো. মোবারক হোসেন, ইসলাম উদ্দিন, রুবেল, দ্বীন ইসলাম, সোহরাব মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভায় বক্তারা জুয়ারি, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের হুশিয়ার করে বলেন, হয় জুয়া ও মাদক ছাড় না হয় এলাকা ছাড় । জুয়া ও মাদকের সাথে জড়িতদের কঠোর হস্তে দমন করার লক্ষে তারা আগামী ২৮ আগষ্ট শুক্রবার বিকালে লক্ষ্মীপুর দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী গণজমায়েত ও আলোচনা সভা কর্মসূচির ডাক দিয়েছেন। আলোচনা সভায় সবাইকে উপস্থিত থাকার জন্য আহবান জানান তারা।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ