শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:৫৯ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

চাঁপাইনবাবগঞ্জে ১৫ মাস বয়সী বাচ্চা তাসমিন এর চিকিৎসার জন্য বিত্তশীল দের এগিয়ে আসার অনুরোধ।
ইমাম হাসান জুয়েল চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ / ১৩৩ বার
আপডেট : শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০

চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৪ নং ওয়ার্ডের পোলাডাঙ্গা ঈদগাহের পিছনে তোজাম্মেল হকের ১৫ মাস বয়সী মেয়ে তাসমিন, বিয়ের পর তোজাম্মেল দম্পত্তির ২য় কন্যা সন্তান তাসমিন। তার ১ম আরোও একটা কন্যা সন্তান আছে।গর্ভবতী অবস্থায় আল্ট্রাসনোগ্রাম করে বুঝতে পারে ২য় কন্যা সন্তানের মাথা স্বাভাবিকের থেকে একটু বড়। ভূমিষ্ট হবার পর থেকে নরম তুলতুলে মাথা নিয়ে বিপদে পড়ে বাবা মা। স্থানীয় ডাক্তাররা রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে বা আরো বড় কোন হাসপাতালে চিকিৎসার পরামর্শ দেয় কিন্তু ১৫ মাস বয়সের তাসমিন এর বাবা তোজাম্মেল দিন এনে দিনে খায়। তোজাম্মেল আর্থিক সমস্যার কারনে রাজশাহীর বা বাইরে ভালো কোন চিকিৎসা করাতে পারছেনা। এদিকে দিন দিন মাথার ওজন ও বড় হতেই আছে, বিত্তবান, জেলা প্রশাসন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে আবেদন জানিয়েছে তাসমিন এর বাবা ভালো একটা চিকিৎসার ব্যাবস্থা করার জন্য। যাতে অসম্ভব যন্ত্রণা নিয়ে এভাবে মেয়টার মৃত্যু না হয়।

অন্যদিকে,উপজেলা পরিষদের সদস্য মোঃ আব্দুল হাকিম স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে আজ ২৫ আগস্ট মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টায় পৌর এলাকার ১৪ নম্বর ওয়ার্ড পোলাডাঙ্গা ঈদগাহ আর পিছনে তোজাম্মেলের বাসায় বাচ্চার অবস্থা দেখতে যায়।এসময় আব্দুল হাকিম উপজেলা পরিষদের সদস্যর সাথে সাংবাদিক নেতা শহীদুল হক অলক, শাহনেওয়াজ দুলাল ও শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন এবং জেলা পরিষদের পক্ষ থেকে আব্দুল হাকিম ব্যক্তিগত ফান্ড থেকে ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন। নেতারা বলেন, ১৫ মাস বয়সের তাসমিন এর ভালো চিকিৎসার জন্য বিত্তবানদের সহায়তার হাত বাড়িয়ে দেয়ার আহ্বান করেন ।

যে কোন প্রয়োজনে বা যোগাযোগের জন্য মোঃ তোজাম্মেল হক (বাচ্চার বাবা) ওয়ার্ড নং ১৪ গ্রাম: পোলাডাঙ্গা, মোবাইল নং:০১৩১৬২৯২৯৬০

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ