বুধবার, ২৭ জানুয়ারী ২০২১, ১০:০৬ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

কিশোরগঞ্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ
মোবারক হোসে, কিশোরগঞ্জ প্রতিনিধি / ৮৬ বার
আপডেট : বুধবার, ২৭ জানুয়ারী ২০২১

করোনা নামক এক অদৃশ্য মহামারীর আঘাতে বিশ্ব আজ ক্ষত-বিক্ষত। বেঁচে থাকার সংগ্রামে ক্রমেই অসহায় হয়ে উঠছে বিশ্বের সাতশ কোটি মানুষ। প্রধানমন্ত্রীর সময়োপযোগী ও সাহসী নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ লড়াই করে যাচ্ছে প্রাণঘাতী এই ভাইরাসের বিরুদ্ধে। তবুও করোনার তাণ্ডব থেমে নেই। কিশোরগঞ্জে প্রতিদিন দীর্ঘ হচ্ছে সংক্রমণের তালিকা। করোনা বিস্তার রোধ এবং এ সঙ্কট থেকে উত্তরণের জন্য সংসদ সদস্য ডাঃ সৈয়দা জাকিয়া নূর লিপি এবং জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী মহোদয় উপজেলা প্রশাসনকে বিভিন্ন দিক নির্দেশনা দিয়েছেন। ইতোমধ্যেই মাননীয় জনপ্রশাসন প্রতিমন্ত্রী সর্বসাধারণের জন্য মাস্ক ব্যবহারের আবশ্যিকতা ঘোষণা করেছেন।

কিশোরগঞ্জ জেলায় করোনার প্রভাব কমাতে জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরীর কঠোর নির্দেশনা অনুযায়ী মানুষকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে এবং স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে ১৬ জুন দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার বিভিন্ন স্থানে সচেতনতামূলক ক্যাম্পেইন করা হয় এবং বিনা মূল্যে মাস্ক বিতরণ করা হয়। এসময় স্বাস্থ্যবিধি অমান্য করায় বিভিন্নজনকে মোবাইল কোর্টের মাধ্যমে দণ্ড প্রদান করা হয়।
স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিত করতে এবং চলাচল সীমিত করতে জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনা অনুযায়ী ইতোমধ্যে উপজেলাকে ২০টি জোনে চিহ্নিত করা হয়েছে এবং সেটি বাস্তবায়নের জন্য যথাযথ প্রক্রিয়া এগিয়ে চলছে।
কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদির মিয়ার নেতৃত্বে অভিযানে অংশ নেন জেলা প্রশাসনের বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উম্মে হাফসা নাদিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ কাওছার আহমেদ, উপজেলা যুব উন্নয়ন অফিসার জেড এ সাহাদাৎ হোসেন, কিশোরগঞ্জ মডেল থানার পুলিশ সদস্যগণ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ