শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

প্রতিনিধি না হয়েও পৌৱসভাৱ বিভিন্ন ৱাস্তা সংস্কার কৱে বেড়াচ্ছেন সমাজ সেবক সুজন
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ১৪৬ বার
আপডেট : শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০

ৱাজশাহী তানোৱ পৌৱসভায় আওয়ামীলীগেৱ প্রতিনিধি না থাকায় উন্নয়নে ভুগছেন পৌৱ এলাকাবাসি।প্রমাণ স্বরূপ পৌরসভার ৮ নং ওয়ার্ডের ভদ্রখন্ড গ্রামের রাস্তাটি বিগত ২০ বছরেও মানুষের চলাচলেৱ ৱাস্তাৱ কাজ হয়নি।

ভদ্রখন্ড গ্রামের সাধাৱন মানুষ জানান আমাদেৱ গ্রামের একমাত্র চলাচলের রাস্তাটি বিগত ২০ বছর যাবৎ কাঁচায় রয়েছে পাঁকাতো দুৱেৱ কথা মেয়ৱ কে বলাৱ পৱো ৱাস্তায় ফেলাৱ ৱাবিশও জুটেনি।

চলতি মাসেৱ ২৫ আগষ্ট মঙ্গলবার পৌৱ ৮ নং ওয়ার্ডে জনসাধাৱণেৱ সাথে সৌজন্য সাক্ষাৎ করতে যান বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক,তরুণেৱ আইডল ও আগামী পৌৱ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী জনাব আবুল বাশাৱ সুজন।

সাধারণ মানুষের দুর্ভোগেৱ কথা শুনে প্রায় ১ কিলোমিটাৱ কাঁচা রাস্তা সংস্কারের দায়িত্ব নেন পাশাপাশি আগামী তানোৱ পৌৱ নির্বাচনে আওয়ামী লীগ সরকারেৱ প্রতিনিধি তথা নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

সুজন বলেন, সৱকাৱ ক্ষমতায় আছে আওয়ামী লীগ, বি এন পির প্রতিনিধি দিয়ে উন্নয়ন করা সম্ভব না তাই আগামী পৌৱ নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যার হাতে নৌকা প্রতীক তুলে দিবেন তার সাথে আপনারা থাকবেন এবং তাকে তথা নৌকা মার্কায় ভোট দিবেন তাহলে পৌরবাসীর উন্নয়ন হবে ইনশাল্লাহ।

উল্লেখ্য যে তানোর পৌরসভা বিভিন্ন রাস্তা ঘাট সংস্কার,মসজিদ,মাদ্রাসা,মন্দিরে ব্যাপকভাবে অনুদান দিয়ে আসছেন সুজন এবং মহামারী করোনা কালে অসহায় মানুষের পাশে থেকে সেবা দেওয়া চলমান রেখেছেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ