শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

নদীতীরে ভেসে উঠলো শিশু নিতি র নিথর দেহ
নাসির উদ্দিন চঞ্চল (নওগাঁ)সংবাদদাতা- / ৯৩ বার
আপডেট : শনিবার, ১৫ মে ২০২১

নদী তীরে ভেসে উঠলো শিশু নিতি আক্তারের নিথর দেহ। নওগাঁর আত্রাইয়ে নদীতে গোসল করতে গিয়ে, নিতি আক্তার (১১)নামে এক চতুর্থ শ্রেনীর ছাত্রী নিখোঁজ হওয়ার প্রায় ২৬ঘন্টা পর তার মৃতদেহ ভাসমান অবস্থায় পাওয়া গেছে ।

জানাগেছে মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার নদীতীরবর্তী মিরাপুর নামক স্থানে ভাসমান মৃতদেহ দেখতে পেয়ে এলাকাবাসী উদ্ধার করেছে। পরে তার পরিবারেরর লোকজন মৃতদেহটি শিশু নিতির বলে সনাক্ত করে এবং এলাকাবাসীর সহোযোগিতায় বাড়ি নিয়ে যান । এসময় স্বজনদের আহাজারি ও কান্নাকাটি তে চারপাশে এক আবেগঘন পরিবেশ তৈরি হয়। পুরো এলাকা জুড়ে নেমে আসে শোকের ছাঁয়া।

উল্লেখ্য গতকাল সোমবার দুপরে সে তার ফুপাতো বোন জুথি আক্তারের সাথে নদীতে গোসল করতে নেমে সাতার কাঁটতে গিয়ে মাঝ নদীতে। নদীর স্রোতের কবলে পড়ে ডুবে যায় নিতি আক্তার।

এবিষয়টি নিশ্চিত করে আত্রাই থানার ভারপ্রাপ্ত আফিসার ইনচার্জ (ওসি)মোসলেম উদ্দিন বলেন। ৯৯৯ এ শিশু পানিতে ডুবে নিখোঁজ হবার খবর ফোন কলে পেয়ে আমি জরুরি ভাবে একজন এস আই ও সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থলে পাঠানো হয়েছিলো ।
এলাকাবাসী আনেক খোঁজাখুঁজি করার পরে না পাওয়া গেলে।রাজশাহী থেকে ডুবুরি দল এসে। লিডার নুরনবী র নেতৃত্বে প্রায় ৪ ঘন্টার আভিজান পরিচালনা করেন। দির্ঘ সময় আভিজানের পরে ও নিখোঁজ শিশুটি উদ্ধার করতে সক্ষম না হওয়ায়। সন্ধা ৭টায় আভিজান সমাপ্ত ঘোষনা করেন।পরে নদীর তীরবর্তী আশেপাশে গ্রাম গুলোতে সন্ধান পেলে জানানোর জন্য মাইকিং করা হয় ।
শিশু নিতি (১১)উপজেলার হাটকালু পাড়া ইউনিয়নের আটগ্রামের। প্রবাসী ফজলুর রহমানের মেয়ে।

নিতি উপজেলার কলকাকলি কিন্ডারগার্টেন স্কুলের চতুর্থ শ্রেনীর আধ্যায়নরত ছাত্রী ছিল।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ