শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন

  • বাংলা বাংলা English English

নড়াইলের পল্লীতে হামলায় আহত ব্যক্তির মৃত্যু
উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধিঃ / ৫১ বার
আপডেট : শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০

নড়াইল সদর উপজেলার চন্ডিবরপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামে জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিবেশীর হামলায় আহত মফিজুর মোল্যা (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চার দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় তার মৃত্যু হয়। মফিজুর ফুলবাড়িয়া গ্রামের জব্বার মোল্যার ছেলে এবং তিন পেশায় একজন কৃষক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ফুলবাড়িয়া গ্রামের মফিজুর মোল্যাসহ তার পরিবারের সদস্যদের সঙ্গে প্রতিবেশী মামুন শেখের পরিবারের মধ্যে জমিজমা সংক্রান্ত ঘটনায় বিরোধ চলে আসছিল।

কৃষক মফিজুরের ধানক্ষেতে প্রতিবেশী মামুন শেখের মেহগনি গাছের ডাল-পালায় ছায়া পড়ায় গত ১৮ আগস্ট সকালে মফিজুর মোল্যা গাছের ডাল কেটে দেন।

এ ঘটনায় মামুনসহ তার লোকজন মফিজুরের ওপর হামলা চায়। এ সময় মফিজুরের ভাইসহ পরিবারের সদস্যরা এগিয়ে আসলেও তাদের ওপরও হামলা চালানো হয়। এ ঘটনায় একই পরিবারের নারীসহ ৭ জন আহত হন। আহতদের নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে হাফিজুর মোল্যার অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

নড়াইল সদর থানার ওসি ইলিয়াস হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি শান্ত আছে।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ