শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:৫২ অপরাহ্ন

  • বাংলা বাংলা English English

তানোরে ২১শে আগষ্ট গ্রেনেড হামলা প্রতিবাদ সভায় গন মানুষের ঢল।
সোহেল রানা রাজশাহী জেলা প্রতিনিধি / ১০৭ বার
আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

রাজশাহী তানোর উপজেলা আওয়ামী লীগ সহ সংগঠনের সহযোগিতায় তালন্দ ফুটবল খেলার মাঠে ২১শে আগষ্ট গ্রেনেড হামলার নিন্দা, প্রতিবাদ ও দোয়া মাহফিলে গন মানুষের ঢল।

নিন্দা, প্রতিবাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন তানোর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী বাবু।

সঞ্চালনায় ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক রাম কমল সাহা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহীর-১ সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ খান ও তানোর উপজেলা আওয়ামী যুবলীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব লুৎফর হায়দাৱ ৱশিদ ময়না

প্রধান অতিথির বক্তব্যে ফারুক চৌধুরী বলেন
আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে বঙ্গবন্ধুকন্যাকে প্রাইম টার্গেট করে হাওয়া ভবনের নির্দেশে একুশে আগস্ট গ্রেনেড হামলা চালানো হয়। কিন্তু আল্লাহর বিশেষ রহমতে আমাদের দলীয় সভানেত্রী শেখ হাসিনা প্রাণে বেঁচে যান।

কিন্তু ঝরে যায় ২৪টি তাজা প্রাণ। এই ঘটনার মূল পরিকল্পনাকারী লন্ডনে পলাতক সাজাপ্রাপ্ত আসামি

তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করার জন্য সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি

তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরে দেশের স্বাধীনতা এসেছে। তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। বাংলাদেশ আজকে উন্নয়নে বিশ্বের রোল মডেল। এর একমাত্র কারণ, শেখ হাসিনার সততা, দক্ষতা ও পরিশ্রম। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হলে আমাদের সবাইকে সততার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে।

জাতির জনককে হত্যার মধ্যে দিয়ে যারা মনে করেছিল বাংলাদেশে বঙ্গবন্ধুর নাম কেউ নেবে না-কিন্তু তাদের সেই স্বপ্ন পূরণ হয়নি।

ব্যক্তিকে হত্যা করা গেলেও আদর্শকে হত্যা করা যায়নি। বঙ্গবন্ধুর গড়া বাংলাদেশ আওয়ামী লীগ তার প্রমান।

নিন্দা ও প্রতিবাদ সভায় আরো উপস্থিত ছিলেন:
উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিল্লুর রহমান,সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু, প্রচার সম্পাদক আহসানুল হক স্বপন,কাঁমারগা ইউপি আওয়ামী লীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদ,পাঁচন্দর ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মতিন, কলমা ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, চাঁন্দুড়িয়া ইউপি আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মুজিবুর রহমান, বাধাইড় ইউপি চেয়ারম্যান আতাউর রহমান,
তানোৱ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার, পৌৱ আ:লীগেৱ সাংগঠনিক সম্পাদক ওয়াজিদ হাসান প্রতাপ সরকার, বিশিষ্ট ব্যবসায়িক ও সমাজসেবক আবুল বাশার সুজন, মুণ্ডমালা পৌর আওয়ামী লীগের লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোস্তফা, মুণ্ডমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিন কাউন্সিলর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নাহিদ ইসলাম, তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব সরকার হিরো, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ওহাব সরদার, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন প্রমুখ।এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি ইউনিটের দায়িত্বশীল নেতা এবং কর্মী-সমর্থকগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরির আরো সংবাদ